কাউনিয়ায় ৬ কেজি গাঁজা ৮৫ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২০ জুন ২০২১, ২০:১৭ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৪৯

কাউনিয়ার তিস্তা সড়ক সেতু নিজপাড়া এলাকায় শনিবার যাত্রীবাহী বাস ও ব্যাটারী চালিত আটো তল্লাশি করে ৬ কেজি গাঁজা ৮৫ বোতল ফেন্সিডিলসহ ৫মাদক ব্যবসায়ী কে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

কাউনিয়া থানা সূত্রে জানাগেছে, এসআই মাসুদার রহমান সঙ্গীয় ফোর্সসহ কুড়িগ্রাম থেকে রংপুর গামী একটি ব্যাটারী চালিত অটো তলাশি করে পলিথিনে মোড়ান অবস্থায় ৬কেজি গাঁজা সহ কুড়িগ্রাম ফুলবাড়ি উপজেলার অনন্তপুর বালাবাড়ী গ্রামের সিরাজুলের পুত্র নাজমুল হক (২০) ও হামিদুলের পুত্র ফিরোজ ইসলাম (১৯) এবং সহয়তা কারী বয়তুল্লাহ এর পুত্র মইদুল ইসলাম (৩২) কে সকালে আটক করে। অপর দিকে বিকালে একই এলাকায় এসআই ওসমান গনি সঙ্গীয় ফোর্সসহ কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী ফাহমিদা হক পরিবহন যার নং ঢাকা মেট্রো-ব-১৪-৬৮৫১ বাস তল্লাশী চালিয়ে নাটর জেলার লালপুর থানার সবুর আলীর পুত্র জামিরুল ইসলাম (৩২), নড়াইল জেলার কালিয়া থানার মৃত আলেক মল্লিকের কন্যা নাছিমা বেগম আলোমতি (৫০) এর ব্যাগ থেকে ৩৫ ও ৫০ মোট ৮৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে রবিবার জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত