কাউনিয়ায় যৌতুক লোভী স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা স্ত্রী হাসপাতালে

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ৪ জুন ২০২২, ০৯:৪১ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৫:২৪

রংপুরের কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়নের প্রাণনাথ চরে যৌতুক লোভী স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন সোমা আক্তার (২২) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবঁধু। 

অভিযোগ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে নগদ দেড় লক্ষ টাকা ও স্বর্ণালংকার দিয়ে পারিবারিক ভাবে পার্শ্ববর্তী রাজারহাট উপজেলার মুর্শিদ নাকান্দা গ্রামের সিরাজুল শেখ এর মেয়ে সোমা'র সাথে কাউনিয়ার শহীদবাগ ইউপির প্রাণনাথ চরের মৃত গাজী মিস্ত্রির ছেলে জাকির হোসেন এর বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে যৌতুক লোভী জাকির প্রায়শই স্ত্রী সোমাকে বাবার বাড়ি থেকে বিভিন্ন অজুহাতে টাকা আনতে চাপ দিতো। স্ত্রী সোমা তাতে অপারগতা জানালে তাকে নানা ধরনের মানসিক অত্যাচার ও শারীরিক নির্যাতন চালাতো। এরই ধারাবাহিকতায় গত বুধবার জাকির হোসেন তার স্ত্রী সোমা বেগমকে বাবার বাড়ি থেকে পুনরায় টাকা আনতে বললে সোমা বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী জাকির হোসেন স্ত্রী সোমাকে গালিগালাজ করতে থাকে এবং এক পর্যায়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে এলোপাতাড়ি মারপিট ও জখম করে সুঁচ দিয়ে শরীরের নানা অংশে হানা দিতে থাকে। গর্ভপাত ঘটাতে তলপেটে লাথি দেয়। সোমা'র আর্তচিৎকারে প্রতিবেশীরা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে সোমা'কে উদ্ধার করে কাউনিয়া মেডিকেলে ভর্তি করে।

 এ বিষয়ে নির্যাতনের শিকার সোমা বেগমের পিতা সিরাজুল শেখ বাদী হয়ে গত ০২ জুন জাকির হোসেন ও তার পরিবারের বিরুদ্ধে কাউনিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ বিষয়ে ওসি মোঃ মাসুমুর রহমান মাসুম জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত