কাউনিয়ায় মীরবাগে মোবাইল ও স্বর্ণের দোকানে দুধর্ষ চুরি!

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১ জুলাই ২০২১, ১৭:৩৪ |  আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪

কাউনিয়া উপজেলার মীরবাগ কদমতলা বাসস্ট্যান্ড বাজারে বুধবার গভীর রাতে দোকানের পাকা ওয়াল কেটে ক্লোজ সার্কিট ক্যামেরা ভেঙে মোবাইল-কসমেটিকস ও স্বর্ণের দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। 

থানা ও দোকানদার সূত্রে জানাগেছে উপজেলার মীরবাগ কদমতলা বাসস্ট্যান্ডে শাহ আলমের মোবাইল- কসমেটিকস দোকানের পিচনের ওয়াল কেটে দোকানে প্রবেশ করে ক্লোজ সার্কিট ক্যামেরা ভেঙে নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা, মোবাইল সেট সহ কসমেটিকস দোকানের বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। একই রাতে পাশের কামাল হোসেনের সততা জুয়েলার্সের পিছনের ওয়াল কেটে প্রবেশ করে প্রায় ১২ ভরি স্বর্ণ ও স্বর্ণের অলঙ্কার সংর্ষবদ্ধ চোরের দল চুরি করে নিয়ে যায়। মোবাইল ও কসমেটিকস দোকানে চোর প্রবেশের অন্ধকারাছন্ন ছবি দেখা যায়। কিন্তু তাদের ভালভাবে চেনা যায় না। ধারনা করা হচ্ছে চোরেরা দোকানে প্রবেশের পর ক্লোজ সার্কিট ক্যামেরাটি ভেঙে বিকল করে দেয়। বাজার পাহাড়ায় ৪ জন নৈশ প্রহরী থাকা সত্বেও দুধর্ষ চুরির ঘটনায় দোকানদারদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

কাউনিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বলেন দোকানদারদের থানায় ডাকা হয়েছে। তারা মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত