কাউনিয়ায় বাড়ির পাশে বাঁশ বাগানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় মহিলাসহ আহত ৫

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২১, ১৮:১৮ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ০৭:৪৭

কাউনিয়া উপজেলার হলদী বাড়ি গ্রামে গত শুক্রবার ঈদের দিন দুপুরে বাড়ির পাশে বাঁশ বাগানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় সংঘবদ্ধ জুয়াড়ুদের মারপিঠে মহিলা সহ ৫ জন আহত হয়েছে। গুরুত্ব আহত ২ জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

পারিবারিক সূত্রে জানাগেছে গত শুক্রবার ঈদের দিন ১২টার দিকে হলদী বাড়ি গ্রামে মকছেদ মিয়ার বাড়ির পাশে আবু তালেবের বাঁশ বাগানে স্থানীয় হাছেন আলীর পুত্র মোকাদ্দেস আলী, মশিয়ার রহমান, আমিনুল ইসলামের পুত্র সুজন মিয়া, আমজাদের পুত্র ফরিদুল, আব্দুল বাতেনের পুত্র রেজাউল, বেলাল হোসেনের পুত্র রুহুল আমিন রাঙ্গা সহ ১২/১৩ জন যুবক জুয়ার আসর বসায়। মকছেদ হোসেনের বাড়ীর গোসল খানার সাথে বাঁশ বাগান টি হওয়ায় মকছেদের পুত্র আরিফুল তাদের বলে মহিলারা গোসল করবে জুয়া খেলা বন্ধ করে তাদের বাঁশ বাগান থেকে চলে যাওয়ার অনুরোধ করে। এতে সংঘবদ্ধ জুয়াড়ুরা ক্ষিপ্ত হয়ে আরিফুল কে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে চলে যায়। কিছুক্ষন পর তারা সংঘবদ্ধ হয়ে আবার এসে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় মকছেদ আলী (৬০) বাঁধা দিলে তাকেও মারপিট করে। তার আর্তচিৎকারে স্ত্রী মর্জিনা (৫৫) ভাই মানিক মিয়া (২৭) তার স্ত্রী জেসমিন বেগম (২০) এগিয়ে আসলে তাকেও বেদম মারপিট করে আহত করে স্বর্ণের বালা ছিনিয়ে নিয়ে শ্লীলতাহানি ঘটায়। 

স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে। গুরুত্বর আহত মর্জিনা বেগম ও মানিক মিয়াকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। ওসি মাসুমুর রহমান বলেন এ ব্যাপারে একটি মামলা হয়েছে মামলা নং-০৬। তদন্ত সাপেক্ষ আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত