কাউনিয়ায় বখাটের হামলায় আহত রেজাউল ৭দিন পর মারা গেছে

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি  

প্রকাশ: ৪ আগস্ট ২০২১, ১৭:৪০ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৬:৫৯

কাউনিয়ায় বখাটে যুবক ও তার লোজকনের হামলায় রেজাউল করিম (২৭) নামের এক যুবক ৭ দিন ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেলেন। মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। মারা যাওয়া যুবক রেজাউল করিম উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরন লস্কর গ্রামের সোহরাব আলীর পুত্র । 

স্থানীয়রা জানায়, হরিচরন লস্কর গ্রামের রেজাউল করিমের চাচাতো বোনের বিয়ের আলাপ চলছিল। সম্প্রতি বরপক্ষের লোকজন তার বোন কে দেখতে আসেন। কিন্তু একই গ্রামের প্রতিবেশী সিদ্দিক হোসেনের পুত্র বখাটে যুবক আরিফুল বরপক্ষের লোকজনকে কনের নামে মিথ্যা বানোয়াট কথা জানায়। এতে ওই মেয়েটির বিয়ে ভেঙ্গে যায়। আর এর প্রতিবাদ করে ওই কিশোরীর চাচাতো ভাই রেজাউল করিম। এতে বখাটে যুবক আরিফুল ও তার পরিবারের লোকজন সিদ্দিক, আব্দুল কাদের, আব্দুর রশিদ, আসাদুল ইসলাম আসাদ ও আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম মেয়েটির চাচাতো ভাই রেজাউলের উপর ক্ষিপ্ত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৮ জুলাই বুধবার সকালে রেজাউলকে বাড়ী থেকে ডেকে নিয়ে রাস্তার উপর দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা করে আরিফুল ও তার পরিবারের লোকজন। তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুত্বর আহত অবস্থায় রেজাউল করিমকে উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ওদিন দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩ আগস্ট) রাতে মারা যায় রেজাউল। 

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুমুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হামলার ঘটনায় গত ২ আগষ্ট সোমবার রেজাউলের মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে। মামলা হওয়ার পর ওইদিন রাতে আসাদুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, যেহেতু হামলায় আহত যুবক মারা গেছে, সেহেতু ওই মামলাটি এখন হত্যা মামলা হবে। জেলা পুলিশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের ফরেনসি বিভাগে পাঠিয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত