কাউনিয়ায় প্রধান শিক্ষককে মারধোর করেছেন সহকারী শিক্ষক

  সারওয়ার আলম মুকুল

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৩, ১১:৫৩ |  আপডেট  : ৬ মে ২০২৪, ০৩:৫৭

কাউনিয়ায় কুর্শা ইউনিয়নের রঘুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাসরুমে পাঠদান কালে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকের বিরুদ্ধে। আহত ওই প্রধান শিক্ষককে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিদ্যালয় চলা কালে।

স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আহত প্রধান শিক্ষক ইমরান হোসেন বলেন, তিনি সকালে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীদের বাংলা বিষয়ে পাঠদান করাচ্ছিলেন। এসময় সহকারী শিক্ষক সাখাওয়ত হোসেন ক্লাসরুমে প্রবেশ তার সঙ্গে বাকবিতন্ডা শুরু করেন। এক পর্যায়ে সহকারী শিক্ষক সাখাওয়াত ক্ষিপ্ত হয়ে তাকে কিল ঘুষি মারতে শুরু করেন। এতে তিনি মাথা, মুখ ও নাকে আঘাত প্রাপ্ত হন। এদিকে প্রধান শিক্ষকে মারপিট করার সময় সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেনও আহত হন। তিনিও সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। তবে তিনি প্রধান শিক্ষকে মারপিটের বিষয়ে কথা বলতে রাজি হননি। 

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল হামিদ সরকার এর কাছে জানতে চাইলে তিনি জানান,ক্লাসরুমে শিক্ষক শিক্ষকে মারামারির ঘটনাটি তিনি জানতে পেরেছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। তিনি বলেন লিখিত অভিযোগ পেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। 

এঘটনায় অনেকে মন্তব্য কওে বলেছেন, শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা আফিসারগণের তদারকির অভাবেই কোমলমতি শিশুদের সামনে এমন ঘটনা ঘটেছে। থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, দুপুরে শুনেছি দুই শিক্ষক মারামারি করে হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তাদের কারো পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত