কাউনিয়ায় নবাগত ও পুরাতন হাজ্বিদের সমাবেশ ও দোয়া মাহফিল

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ১৬:৪৬ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১৯:২৮

মহানবী (সাঃ) হাজ্বিগণের মর্যাদা সম্পর্কে বলেছেন, হে আল্লাহ তুমি হাজ্বিগণকে ক্ষমা করে দাও এবং হাজ্বিগণ যাদের জন্য দোয়া করেন তাদেকেও ক্ষমা করে দাও। কাউনিয়া উপজেলা হাজ্বি কল্যান সংস্থার আয়োজনে নবাগত ও পুরাতন হাজ্বিদের সমাবেশ শনিবার বড়ুয়াহাট আরাফাতীয়া নূরাণী ও হাফেজিয়া মাদ্রাসা মাঠে হাজ্বি সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব মজিবুর রহমান এর সভাপতিত্বে হাজ্বি সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী, পাওয়ার গ্রীড, ঢাকা মোঃ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার তাহ্মিনা তারিন, পরিচালক রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ডাঃ মোঃ রফিকুল ইসলাম। বক্তব্য রাখেন শহীদবাগ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, কুর্শা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসেন সরকার, উপজেলা হাজ্বি কল্যান সংস্থার সম্পাদ আলহাজ্ব আব্দুল হক, সাবেক জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আবুল কাশেম, সাবেক ডিপিও আলহাজ্ব নাজির হোসেন, বালাপাড়া হাজ্বি কল্যান সমিতির সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, সম্পাদক আলহাজ্ব মোফাজ্জাল হোসেন, কুর্শা হাজ্বি কল্যান সমতির সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, প্রেসক্লাব কাউনিয়া সভাপতি মোস্তাক আহমেদ প্রমূখ। 

দোয়া পরিচালনা করেন খতিব,পুলিশ লাইন জামে মসজিদ লালমনিরহাট আলহাজ্ব মাওলানা মোঃ আমজাদ হোসেন। প্রতিবছরের ন্যায় ৪০দিনের মধ্যেই নতুন হাজ্বিদের নিয়ে হাজ্বি সমাবেশ ও দোয়া খায়ের অনুষ্ঠান করা হয়। হাজ্বি সমাবেশ ও দোয়া মাহফিলে উপজেলার প্রায় ২শতাধিক নতুন ও পুরাতন হাজ্বি অংশ গ্রহন করেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত