কাউনিয়ায় টিকা নিতে আগ্রহ বেড়েছে মানুষের 

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১, ১৮:৫৫ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১৫:৪৫

রংপুরের কাউনিয়া উপজেলায় প্রতিটি গ্রামে মহামারী করোনার টিকা নিতে সাধারন মানুষের মাঝে ব্যাপক আগ্রহ বেড়েছে। সরেজমিনে রবিবার কাউনিয়া মেডিকেল ক্যাম্পাসে গিয়ে দেখা গেছে করোনা টিকা নিতে শতশত মানুষের উপচে পড়া ভীর। টিকা দিতে হিমসীম খেতে হয়েছে মেডিকেল কর্তৃপক্ষকে। 

টিকা নিতে মানুষের এই আগ্রহকে সাধুবাদ জানালেও অনেকে বলেছেন আগ্রহীদের মাঝে স্বাস্থ্য বিধির কোন বালাই ছিল না। টিকা নিতে আসা হারাগাছ বানুপাড়া গ্রামের রোমেনা,নতুন বাজার এলাকার মোরশেদা জানান, সকাল থেকে লাইন ধরে আছি এতোমানুষ ভিড়ের কারনে দুপুর পর্যন্ত টিকা দিতে পারি নাই। হরিশ্বর গ্রামের খোদেজা জানায় টিকা নিয়েছি তবে অনেক কষ্ট হয়েছে। সবাই ঠিক মতো লাইন ধরে নিয়ম মাফিক নিলে এতো কষ্ট হতো না। 

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মীর হোসেন জানান কাউনিয়ায় করোনা ব্যাকসিন নিতে ৯৯ হাজার ৮ জন রেজিস্ট্রেশন করেছেন। ইতোমধ্যে ১ম ডোজ ৬৬ হাজার এবং ২য় ডোজ ৩৮ হাজার জন নিয়েছেন। আমরা প্রায় ১লাখ ১০ হাজার ডোজ টিকা পেয়েছি। টিকা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। হতাশ হওয়ার কিছু নাই, সবাই টিকা পাবে। কাউনিয়ায় করোনা টেষ্ট ১২৩৬ জনের মধ্যে আক্রান্ত হয়েছিল ৩১৮ জন এবং মৃত্যু বরণ করেছেন ৬জন বাকিরা সকলেই সুস্থ হয়েছেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত