কাউনিয়ায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ৪ জানুয়ারি ২০২২, ১৯:৫৫ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ২১:৪২

নানা আয়োজনের মধ্যদিয়ে লড়াই-সংগ্রাম, গৌরব, ঐতিহ্য ও সাফল্যবহ বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করেছে কাউনিয়া উপজেলা ছাত্রলীগ। 

মঙ্গলবার  জাতীয় সঙ্গীতের তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচীর সূচনা ঘটে। এর আগে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয়। পরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি অডিটোরিয়ামে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা শেষে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ প্রদক্ষিন শেষে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জামিল হোসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নুল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জমশের আলী, যুব মহিলালীগ সভাপতি হাসনা পারভিন মুক্তি, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, বালাপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুশান্ত সরকার, সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, বালাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বিপু প্রমূখ। 

টেপামধুপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অনোয়ারুল ইসলাম রানা সাধারণ সম্পাদক সোহেল রানা সহ অনুষ্ঠানে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের জেলা, উপজেলা, ইউনিয়ন ও কলেজ শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত