কাউনিয়ায় একই দিনে ৩টি রাস্তা পাকা করণের কাজের উদ্বোধন

  সারওয়ার আলম মুকুল

প্রকাশ: ২১ মে ২০২৪, ১৭:১২ |  আপডেট  : ১৯ জুন ২০২৪, ২২:২৮

কাউনিয়া উপজেলায় বিভিন্ন ইউনিয়নে একই দিনে ৩টি রাস্তা পাকা করণের কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া।

গত সোমবার বিকালে শহীদবাগ ও হারাগাছ ইউনিয়নে ৩টি রাস্তা পাকা করণের উদ্বোধন কালে তিনি বলেন, হারাগাছ পৌরসভা সহ উপজেলায় ব্যাপর উন্নয়ন করা হবে। এই মেয়াদে আমি কাউনিয়াকে একটি মডেল স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। এলাকায় কর্মসংস্থান সহ অবকাঠামো উন্নয়নে আপনাদের সহযোগিতা চাই। চরাঞ্চলের কৃষক তাদের উৎপাদিত পন্য যেন সহজে হাট বাজারে নিয়ে যেতে পারে সে লক্ষ্যে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের মাধ্যেমে যোগাযোগ ব্যবস্থা সহজ করতে রাস্তা পাকাকরণের কাজ করা হচ্ছে।

উপজেলা শহর নন মিউনিসিপ্যাল উন্নয়ন প্রকল্পের আওতায় শহীদবাগ ইউনিয়নে আরকে রোড সিরাজ মেলেটারীর বাড়ি থেকে সাব্দী মন্দীর পর্যন্ত ৮০লাখ ৩৪হাজার ৩২৫ টাকা ব্যায়ে ৯১৯ মিটার রাস্তা পাকা করণের কাজ করবে বরেন্দ্র কন্সট্রাকশন লিঃ। হারাগাছ ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রভাতী প্রকল্পের আওতায় বকুলতলা বাজার হতে মরা তিস্তা পর্যন্ত ৭৩লাখ ৭১হাজার ৫৫৪ টাকা ব্যায়ে ৭৪০মিটার রাস্তা পাকা করণের কাজ করবে মেসার্স ডালিয়া ট্রেডিং। হারাগাছ ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রভাতী প্রকল্পের আওতায় একতা বাজার থেকে পল্লীমারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ২কোট ৩৯লাখ ৯৯হাজার ৪৩৫ টাকা ব্যায়ে ২৬১০ মিটার রাস্তা পাকা করণের কাজ করবে ঐশি এন্ড জেসমিন ঠিকাদারী প্রতিষ্ঠান। উপজেলার তিনটি রাস্তা পাকা করণের কাজের উদ্বোধন কালে, উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিদুল হক, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শহীদবাগ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, সমাজ সেবা কর্মকর্তা সামিউল আলম, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, হারাগাছ ইউপি চেয়ারম্যান রাজু আহমেদ, কাউনিয়া কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ আঃ সামাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। রাস্তা ৩টি পাকাকরণ কাজ শেষ হলে চরাঞ্চলসহ এলাকার হাজার হাজার মানুষের যাতায়াত ও কৃষকের উৎপাদিত পন্য হাটে বাজারে নিতে সুবিধা হবে। 

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত