কাউনিয়ায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ৫ এপ্রিল ২০২১, ১৮:৫৮ |  আপডেট  : ১৮ জুন ২০২৪, ১৬:১৯

কাউনিয়ায় করোনা ভাইরাসজনিত রোগ প্রতিরোধে উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা প্রতিরোধ কমিটির সভা সোমবার পরিষদ হল রুমে নির্বাহী অফিসার তাহমিনা তারিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, আশরাফুল ইসলাম, আনছার আলী, শফিকুল ইসলাম শফি, রাকিবুল হাসান পলাশ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মীর হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিহাব উদ্দিন শেখ, মৎস্য কর্মকর্তা ফারজানা আক্তার, ইন্সেপেক্টার (তদন্ত) সেলিমুর রহমান, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, সমাজ সেবা কর্মকর্তা সামিউল আলম, শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহসান হাবীব সরকার প্রমূখ। 

সভায় উপসচিব একেএম মিজানুর রহমান স্বাক্ষরীত পত্রের পরিপ্রেক্ষিতে মন্ত্রীপরিষদ বিভাগের পত্রের নির্দেশনাসমূহ বাস্তবায়নে যে যার যার অবস্থান থেকে কার্যকর  ভূমিকা রাখা সহ পুলিশি টহল জোরদার, ভ্রাম্যমান আদালত পরিচালনা ও জনগন কে স্বাস্থ্যবিধি মানতে সচেতন করা এবং বড় বড় হাট গুলোতে জনসমাগম কমানোর উপর গুরুত্ব আরোপ করা হয়। সভাপতি করোনা দ্বিতীয় ঢেউ এর ১ম লকডাউন সফল করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত