কাউনিয়ায় ইএএলজি প্রকল্পের ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৩ |  আপডেট  : ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯

কাউনিয়ায় কার্যকর ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে ইউনিয়ন পরিষদে ন্যস্ত বিভিন্ন দপ্তরের সাথে ষান্মাসিক পর্যালোচনা সভা বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার বিভাগ রংপুর সৈয়দ ফরহাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা তারিন। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আঃ রাজ্জাক, জেলা ফেসিলিলেটর ইএএলজি প্রকল্প মোঃ মতিউর রহমান, ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, আনছার আলী, রকিবুল হাসান পলাশ,স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মীর হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনোজিৎ কুমার সরকার, কৃষি কর্মকর্তা শাহনাজ পারভীন, মৎস্য কর্মকর্তা ফারজানা আক্তার, শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকার, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ প্রমূখ। 

ইএএলজি প্রকল্পের সহায়তায় অনুষ্ঠিত পর্যালোচনা সভায় এলাকর টেকসই উন্নয়নে যারযার অবস্থান থেকে কার্যকর ভুমিকা সমন্বয় করা সহ বিস্তারিত আলোচনা ও কর্মপরিকল্পনা করা হয়।


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত