কাউনিয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হকের মনোনয়ন দাখিল

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি  

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১, ১৮:৫২ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮

রংপুরের কাউনিয়া উপজেলায় ৩য় ধাপে ২৮শে নভেম্বর অনুষ্ঠিতব্য বালাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ নুরুল হক রবিবার মনোনয়ন পত্র দাখিল করেছেন। প্রবীণ আওয়ামী লীগ নেতা, সমর্থক ও বিভিন্ন এলাকা থেকে আসা নেতা কর্মী নিয়ে বালাপাড়া ইউনিয়ন রিটানিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল হামিদ সরকারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন নুরুল হক।

 মনোনয়ন পত্র দাখিল উপলক্ষে চেয়াম্যান প্রার্থীর নিজ বাড়িতে সমর্থক ও সর্ব স্তরের জনগনকে সাথে নিয়ে এক মতবিনিময় সভা গত রবিবার সকালে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী নুরুল হক, আলহাজ্ব মোঃ আব্দুল ওহাব উদ্দিন, কপিল উদ্দিন, অধ্যক্ষ বদরুল ইসলাম, আকতারুল ইসলাম ও শাহীন মিয়া প্রমূখ। 

বক্তরা বলেন নুরুল হক একজন জনপ্রিয় সফল চেয়ারম্যান ছিলেন। তিনি ২বার ইউপি সদস্য ও ৩বার বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার সময়ে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। ইউনিয়ন বাসীর সমর্থনে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। সবার কাছে দোয়া চেয়ে উপজেলার আঠানি এলাকা থেকে শুরু করে তালতলা মোড়, সানাই মোড় বাজার হয়ে একটি বিশাল শোডাউন নিয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্ত¡রে গিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত