কাউনিয়ার হারাগাছ ইউনিয়ন আওয়ামী মনোনীত প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবীতে বিক্ষোভ

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২১, ১৯:৪৫ |  আপডেট  : ১২ মে ২০২৪, ১১:৪৭

কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়, ত্যাগি ও প্রবীণ নেতা কে বাদ দিয়ে মনোনয়ন বাণিজ্য করে দূর্নীতি গ্রস্থ, জনবিছিন্ন ও কনিষ্ঠ নেতা ইয়াছিন আলী বাবু কে মনোনয়ন দেওয়ায় তা বাতিলের দাবীতে বৃহস্পতিবার সন্ধায় হারাগাছ-মীরবাগ রোডে বকুল তলা বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করে। 

এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনয়ন প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া, আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মোঃ আলতাব হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী ও মনোনয়ন প্রত্যাশী সঙ্গীতা রানী। বক্তারা বলেন প্রবীণ আওয়ামী নেতা, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও তৃর্ণমূল পর্যায়ে জনপ্রিয় নেতা ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া এবারে আওয়ামী লীগের মনোনয়ন পাবার কথা। উপজেলা ও জেলা আওয়ামী লীগের সভায় তার নাম এক নম্বরে রেখে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ডে প্রেরণ করা হয়েছে। কিন্তু মনোনয়ন বাণিজ্যর কারণে সিনিয়র এ নেতাকে বাদ দিয়ে দূর্নীতি গ্রস্থ, জনবিছিন্ন, কনিষ্ঠ আওয়ামী কর্মী ইয়াছিন আলী বাবুকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মাদ্রাসার জমি আত্মসাৎ, নিয়োগ বাণিজ্য, অসহায় মানুষের সরকারী সহায়তা পাইয়ে দেওয়ার কথা বলে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। 

আমরা তার মনোনয়ন বাতিলের দাবী জানাচ্ছি। সেই সাথে ত্যাগি, সিনিয়র আওয়ামী লীগ নেতা ও গত নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর ষড়যন্ত্রের কারণে বিএনপি প্রার্থীর কাছে সামান্য ভোটের ব্যবধানে হেরে যাওয়া আওয়ামী প্রার্থী ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া কে নৌকা প্রতীক প্রদানের দাবী জানাচ্ছি। এসময় উপস্থিত আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী আলতাব হোসেন ও সঙ্গীতা ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া কে সমর্থন প্রদান করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত