কলমায় নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী আ‌মিনুল ইসলামকে জরিমানা

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২১, ১৫:৩১ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩২

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপ‌জেলার কলমা  ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আ‌মিনুল ইসলাম ( সাগর ফ‌কির ) কে  ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার রাত ৭:৩০‌মি‌নি‌টে লৌহজং উপজেলার কলমা ইউনিয়নের কলমা  বাজার এলাকায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন ( আ‌লোক সজ্জা ও ৩৬ বর্গমিটা‌রের নিবার্চনি ক্যাম্প বে‌শি হওয়ায় তাকে ভ্রাম্যমাণ আদালতের লৌহজং  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃকাওসার হা‌মিদ এই জরিমানা আদায় করেন।

স্থানীয়রা জানান, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে কলমা ইউনিয়ন পরিষদের নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আ‌মিনুল ইসলাম সাগর ফ‌কিরের কলমা বাজা‌রে এক‌টি নিবার্চনী প্রচার-প্রচারনার ক্যাম্প  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা চালায়। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে লৌহজং  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃকাওসার হা‌মিদ  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নৌকার সমর্থক চেয়ারম্যান প্রার্থী আ‌মিনুল ইসলাম ( সাগর ফ‌কির)  ১০ হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যপারে ভ্রাম্যমাণ আদালতে লৌহজং  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃকাওসার আহম্ম‌েদ ম্যাজিস্ট্রেট  বলেন, ওই চেয়ারম্যানকে মৌখিকভাবে সর্তক করা হয়েছে। এরপর আর তিনি এমন করবেন না বলে জানিয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত