কলকাতা শহরজুড়ে অপূর্ব'র বিলবোর্ড

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৭ |  আপডেট  : ২ মে ২০২৪, ১৯:৩১

কলকাতার কিছু রাস্তায় কোনো বাংলাদেশি হঠাৎই থমকে যেতে পারেন। চোখ কচলে দেখতে পারেন আসলেই অন্য দেশের রাস্তায় শোভা পাচ্ছে প্রিয় অভিনেতার ছবি। হ্যাঁ, কলকাতার বিলবোর্ডে এখন স্থান করে নিয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব।

বছর কয়েক ধরে ভারতের ‘সিটি অব জয়’খ্যাত এ শহর দখল করে ফেলেছেন জয়া আহসান। এবার সেখানে যোগ হলেন অপূর্ব।

অন্যদিকে, রোববার (১০ ডিসেম্বর) রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে অপূর্বর একটি স্থিরচিত্র। যেখানে তাঁর গায়ে শোভা পাচ্ছে নানা ধরনের গয়না। অনামিকায় আংটি, হাতে ব্লেসলেট। মুঠোবন্দি সোনারঙা একটি কলম। মূলত এটি পশ্চিমবঙ্গের স্বনামধন্য জুয়েলারি প্রতিষ্ঠান অঞ্জলি জুয়েলার্সের বিজ্ঞাপন। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিষ্ঠানটির পেজেই প্রথম স্থিরচিত্রটি সামনে আসে। এরপরই এটি রীতিমতো ভাইরাল। আর একই ছবি টানানো হয়েছে কলকাতার রাস্তায়।

অপূর্বর স্থিরচিত্রটি সামাজিকমাধ্যমে শেয়ার দিয়ে ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা জাকারিয়া সৌখিন লেখেন, ‘অপূর্বকে ইন্ডিয়ান বিজ্ঞাপনে দেখে গর্ব হচ্ছে খুব। কলকাতার শহর ছেঁয়ে গেছে বিলবোর্ডে। দারুণ ব্যাপার। জনপ্রিয়তা দেশের মানচিত্র পেরিয়ে অন্য দেশে ছড়িয়ে যাওয়া চাট্টিখানি কথা না।’

এমন প্রশংসা করেছেন অনেকেই। সম্প্রতি অপূর্ব কাজ  করেছেন কলকাতার চলচ্চিত্রে। ‘চালচিত্র’ নামের এই ছবির পরিচালক প্রতীম ডি গুপ্ত। ছবিতে শুটিংয়ের জন্য প্রাসাদের নগরী কলকাতাতে ছিলেন এ অভিনেতা। কলকাতার বিভিন্ন স্থানে শুটিংয়ে অংশ নেন তিনি।

পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের ছবি ‘চালচিত্র’তে অপূর্ব ছাড়া অভিনয় করছেন রাইমা সেন, টোটা রায়চৌধুরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ।

এ ছবির কাজের আগে থেকেই কলকাতাতে বেশ জনপ্রিয় অপূর্ব। রয়েছে তার ফ্যানবেজও। আর সেই জনপ্রিয়তাকে কাজে লাগালেন কলকাতার জুয়েলারি প্রতিষ্ঠান।

কাআ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত