করোনা রোগীদের পাশে মানবিক সাহায্য নিয়ে দাঁড়ালো শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতি

  স্টাফ রিপোর্টার   

প্রকাশ: ৮ আগস্ট ২০২১, ০৯:৪২ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৮

শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতি অক্সিজেন ব্যাংকের উদ্যোগে উপজেলা সাস্থ্য কমপ্লেক্স, শ্রীনগরে ১৪ বক্স মাক্স এবং ২৮ টি ২০০ মি. হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। 

গতকাল শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতি অক্সিজেন ব্যাংকের সভাপতি জনাব মোঃ শাহে আলম, ঢাকা মেডিকেল কলেজের ডা. মোঃ রাশেদুজ্জামান, দেউলভোগ নিবাসী ডা. মোঃ আবু বকর সিদ্দিক, অক্সিজেন ব্যাংক প্রজেক্ট ডিরেক্টর জনাব মোঃ আব্দুল লতিফ মিয়া,  কৃষি ব্যাংকের সাবেক ডি জি এম জনাব এস এম এ খালেক, শিক্ষক মহাসচিব জনাব মোঃ জাহাঙ্গীর খান, শিক্ষক নেতা জনাব জি এম এ লতিফ,  গোল্ডেন সিটির জনাব মোঃ শামসুল আলম খসরু,  সিজুয়ে কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের শিক্ষক মন্ডলী, প্রমায়ন ইউনিভার্সিটি ফোরামের সাবেক সভাপতি জনাব মোঃ শাহদাত হোসেন আকাশ এবং বীর পুত্র মাহতাব উদ্দিন সুজনে উপস্থিতিতে কর্মপন্থা নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

ডা. মোঃ আবু বকর সিদ্দিক সেচ্ছাসেবীদের ট্রেইনিং এর জন্য ঢাকা মেডিকেল কলেজের কোভিড রোগীদের নিয়ে কাজ করা  পশ্চিম নওপাড়ার কৃতি সন্তান ডা. মোঃ রাশেদুজ্জামান এর সাথে প্রাথমিক আলাপ করেন পরে তিনি সশরীরে উপস্থিত হয়ে  আজ ৮ ই আগষ্ট  হতে ভলান্টিয়ারদের ট্রেইনিং এর সময় নির্ধারণ করেন এবং তিনি কোভিড ও শ্রীনগর উপজেলা নিয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ তুলে ধরেন।

এ ছাড়া সমিতি ১০ টি অক্সিজেন সিলিন্ডার ফুট সেটাপসহ, প্রয়োজনীয় পালস অক্সিমিটার, ভলান্টিয়ারদের সুরক্ষার জন্য ফেস শিলড, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার,পিপিই ইত্যাদি সরঞ্জাম ক্রয় করবে বলে জানা গেছে।

অক্সিজেন সেবা নিরবিচ্ছিন্ন ভাবে পরিচালনার  জন্য ২ টি মোবাইল এবং হটলাইন নাম্বার চালু করা হবে সমিতির উদ্যোগে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত