করোনায় আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায়!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১, ০৯:৪৩ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০১:৫৪

করোনাভাইরাসে আক্রান্ত স্ত্রীকে দিয়ে সংক্রমিত করার ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায় করেছেন এক ব্যক্তি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলি জেলায়। সিসিটিভি ক্যামেরাতেও ধরা পড়েছে ভাইরাসে আক্রান্ত স্ত্রীকে সঙ্গে নিয়ে টাকা আদায়ের ছবি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলি জেলার বৈদ্যবাটির মাটিপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার পেশায় একজন ইট ব্যবসায়ী। গঙ্গারামের দাবি, বৈদ্যবাটিরই নিমাইতীর্থ ঘাট এলাকার ইটভাটা মালিক শেষনাথ সিংকে কয়েক মাস আগে ৫ লাখ টাকা ধার দেন তিনি। কিন্ত, সেই টাকা বা তার বদলে ইট কোনোটাই তাকে আর ফেরত দেওয়া হয়নি। এমনকি অভিযুক্ত শেষনাথের দেওয়া চেকও ব্যাংকে জমা দিলে বাউন্স করে বলে অভিযোগ গঙ্গারামের।

শেষে টাকা আদায়ের কোনো উপায় না পেয়ে অন্য পরিকল্পনা করেন পাওনাদার গঙ্গারাম। কী পরিকল্পনা? সম্প্রতি শেষনাথ সিংকে হোয়াটসঅ্যাপে একটি ম্যাসেজ পাঠান গঙ্গারাম। সেখানে তিনি তার স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট পাঠিয়ে পাওনা টাকা ফেরত চান। কিন্তু তাতেও টাকা না পেয়ে অবশেষে স্ত্রীকে সাথে নিয়ে সরাসরি হাজির হন শেষনাথের বাড়ি।

তবে এবার আর নিরাশ হতে হয়নি গঙ্গারামকে। পুরোটা না হলেও কিছু টাকা হাতে নিতে পেরেছেন। এক থেকে দেড় ঘণ্টা অপেক্ষার পর ১০ হাজার টাকা আদায় করেন তিনি।

এদিকে দীর্ঘদিন ঘুরিয়েও টাকা ফেরত না দেওয়া শেষনাথের দাবি, ইটভাটা বন্ধ থাকায় তিনি ঋণ শোধ দিতে পারেননি। অবশ্য গঙ্গারামের এই ধরনের কর্মকাণ্ড নিয়ে প্রশ্নও তুলেছেন তিনি। আর গোটা ঘটনায় ওই এলাকায় ছড়িয়ে পড়ে রীতিমতো আতঙ্ক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত