তারুণ্য গড়বে পঞ্চগড় ’র কম্বল বিতরণ

কম্বলটা পায়া মোর খোপে উপকার হইল বাপু, আতিত এলা শান্তিতে ঘুমাবা পারিম

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:০৩ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৩:২৫

পঞ্চগড়ত ১০ দিন ধরে খোপে ঠান্ডা বাপু। ঠান্ডাতে রহা যায় না। হাত পাও লা ককড়া হয়ে যাছে। আজি হামার এলাকার ছুয়া সাদ্দাম মোক একটা কম্বল দিছে। কম্বলটা পায়া মোর খোপে উপকার হইল বাপু, আতিত এলা শান্তিতে ঘুমাবা পারিম। বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায়  দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয় এলাকায় শীতবস্ত্র নিতে এসে এমনভাবেই কথাগুলো বলছিলেন ষাটোর্ধ্ব বৃদ্ধা অনিলা রাণী। 

একই ইউনিয়নের আমিনুল ইসলাম (৮৫) বলেন, শীতের দিনে গরমের কাপড় না থাকায় ফজরে ওঠে নামাজ পড়তে খুবই কষ্ট হতো। খুবই ঠান্ডা আর বাতাসে শরীর শিহরে ওঠে। আজকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে একটা কম্বল পাইলাম। আমি অনেক আনন্দিত। সাদ্দামের জন্য নামাজ পড়ে দোয়া করি। আল্লাহ যেন তার দীর্ঘ হায়াত দান করে। সে যেন আগামীতে এভাবে আমাদের উপকার করতে পারে।বৃহস্পতিবার  দুপুরে তারুণ্য গড়বে পঞ্চগড় ব্যানারে দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয় এলাকায় ৪০০ জন শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় দন্ডপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি পবিত্র কুমার রায়, সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র রায়,দেবীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল ইসলাম সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের নাট্য ও বিতর্ক সম্পাদক দিপম সাহা, দেবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ শাখা সাবেক আহ্বায়ক জর্জ ইরফান,ছাত্রলীগ নেত্রী নাহার, কারমাইকেল কলেজ ছাত্রলীগের নেতা সোহাগ সেন, দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কর্মী মুরসালিন ইসলাম, লিমন ইসলাম সহ দন্ডপাল ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ভার্চুয়ালী যুক্ত হয়ে শীতার্ত মানুষদের সাথে কথা বলেন।এসময় বক্তারা বলেন, আপনারা কেউ অসহায় দুস্থ নন।  বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে দেবীগঞ্জ উপজেলার মানুষের জন্য তিনি এসব উপহার পাঠিয়েছেন যাতে শীতের দিনে আপনাদের কোন কষ্ট না হয়। আপনার সাদ্দাম হোসেনের জন্য দোয়া করবেন তিনি যেন আপনাদের সেবায় কাজ করে যেতে পারেন। আমরা সাদ্দাম হোসেনের পক্ষ থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার ২০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে। পরে বৃহস্পতিবার বিকেলে উপজেলার চেংঠীহাজরা ডাঙ্গা ইউনিয়নের বাগদহ বাজার এলাকায় আরো ৪ শতাধিক অসহায় দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার  হুমায়ুন সভাপতিত্বে অনুষ্ঠানে, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দেবীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল ইসলাম সোহেল, চেংঠীহাজরা ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দুর্লভ সেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের নাট্য ও বিতর্ক সম্পাদক দিপম সাহা, দেবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ শাখা সাবেক আহ্বায়ক জর্জ ইরফান,ছাত্রলীগ নেত্রী নাহার, কারমাইকেল কলেজ ছাত্রলীগের নেতা সোহাগ সেন, দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কর্মী মুরসালিন ইসলাম, লিমন ইসলাম সহ চেংঠিহাজরা ডাঙ্গা ছাত্রলীগের সহসভাপতি  আকাশ রায় মানিক, সাংগঠনিক সম্পাদক উত্তম রায়, লিপু ইসলাম সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার ২০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে।


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত