কণ্ঠশিল্পী মিলন মাহমুদ গুরুতর অসুস্থ

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৬ মার্চ ২০২২, ১০:৫৫ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০০:০৯

কণ্ঠশিল্পী, গীতিকার ও সুরকার মিলন মাহমুদ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (০৪ মার্চ) হঠাৎ করে রক্তচাপ বেড়ে যাওয়ায় দ্রুত হাসপাতালে তাকে ভর্তি করা হয়।বর্তমানে এই গায়ককে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জানা যায়, শুক্রবার হঠাৎ করে রক্তচাপ বেড়ে ২২০/১৮০ হয়ে যায়। এরপরেই রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

গায়ক মিলনের স্ত্রী সুমাইয়া জামান বলেন, ‘শুক্রবার মিরপুর ও উত্তরায় মিলনের দুটি স্টেজ শো ছিল। একদিনে দুটি শো নিয়ে সে বেশ চিন্তিত ছিল। দুপুরের পর সে শারীরিকভাবে ভেঙে পড়ে এবং নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালে যায়। তখনও বুঝতে পারিনি তার রক্তচাপ এতো বেড়ে গেছে।  

সুমাইয়া আরও বলেন, পরে চিকিৎসক যখন জানালেন তার রক্তচাপ বেড়ে ২২০/১৮০ হয়ে গেছে। এরপর হাসপাতালে ভর্তি করানো হয় মিলনকে।  

চিকিৎসকদের বরাদ দিয়ে তিনি বলেন, তারা বলেছেন- মিলনের অবস্থা আপাতত স্থিতিশীল। আমাদের চিন্তামুক্ত থাকতে বলেছেন। কিৎসকরা আশা করছেন, শিগগিরই মিলন বাসায় ফিরতে পারবে।  

মিলন মাহমুদ ‘চলো সবাই’ গান দিয়ে পরিচিতি পান। এ পর্যন্ত তার নয়টির মতো একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। তার গাওয়া ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটিও বেশ শ্রোতাপ্রিয়তা পায়। এছাড়াও তার গাওয়া ‘বায়না’, ‘মন যমুনা’সহ বেশ কয়েকটি গান জনপ্রিয়তা পেয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত