কচুয়ায় হাজেরা খাতুন হেলথকেয়ার লিঃ এর পরিচালনা পরিষদ গঠন

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২১, ২০:৪৫ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭

বাগেরহাটের কচুয়ায় হাজেরা খাতুন হেলথ কেয়ার লি: এর পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। কচুয়া উপজেলা সদরের কচুয়া-দাখিল মাদ্রাসা (বেইলি ব্রিজ এর পূর্ব পাশে) সড়কের নিজস্ব ভবনে প্রতিষ্ঠানটির অংশীদারদের উপস্থিতিতে তিন বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।

অবসরপ্রাপ্ত উপ সচিব স্বপন কুমার মন্ডলকে চেয়ারম্যান, শফিকুল আলম ভাইসকে চেয়ারম্যান, ব্যবসায়ী মো: রাকিব হাসানকে ব্যবস্থাপনা পরিচালকসহ আরও ৮ জন পরিচালক নিয়ে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য পরিচালকরা হলেন, বীর মুক্তিযোদ্ধা প্রতাপ চন্দ্র রায়, বিমল কৃষ্ণ দত্ত, মো: আনোয়ার হোসেন, খান মো: এমদাদুল ইসলাম, অর্পণ কুমার মন্ডল মোঃ মঈনুল ইসলাম শিকদার, মো:জাহিদুল ইসলাম মো: রাহাতুল ইসলাম। কমিটি গঠন শেষে নব নির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

২০১৮ সালে কচুয়া উপজেলার বিভিন্ন পর্যায়ের ৫০ জন উদ্যোক্তা নিজ অর্থায়নে উপজেলা সদরের প্রাণকেন্দ্রে নিজস্ব জমিতে হাজেরা খাতুন হেলথ কেয়ার লিমিটেড নামের বেসরকারি এই স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। শুরু থেকে প্রতিমাসে ফ্রি মেডিকেল ক্যাম্প ও এলাকার মানুষকে স্বাস্থ্য সচেতন করতে ভূমিকা রাখছে প্রতিষ্ঠানটি। করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে এলাকার মানুষকেব করোনা মূক্ত রাখতে নিজেদের কার্যক্রম আরও বিস্তরিত করছে প্রতিষ্ঠানটির কর্তাব্যক্তিরা।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত