ওয়ার্নার-মিচেল মার্শকে ছাড়াই দল ঘোষণা অস্ট্রেলিয়ার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২২, ১০:৫৯ |  আপডেট  : ১৭ মে ২০২২, ০০:১৮

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। সেই সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে অজি ক্রিকেট বোর্ড। যেখানে রাখা হয়নি ডেভিড ওয়ার্নার- মিচেল মার্শদের মতো সিনিয়র ক্রিকেটারদের। 

শ্রীলঙ্কা সিরিজে থাকছেন না অস্ট্রেলিয়া দলের কোচ জাস্টিন ল্যাঙ্গারও। মূলত এরপরেই তিন ফরম্যাটের সিরিজ খেলতে পাকিস্তানে যাবে অজিরা। সেই সফরকে সামনে রেখে ক্রিকেটারদের বিশ্রাম দিতেই এমন পদক্ষেপ অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা না পেলেও এই সিরিজ দিয়ে দলে ফিরেছেন ঝাই রিচার্ডসন, ট্রাভিস হেড ও ময়সেস হেনরিকস। এছাড়া বিগ ব্যাশে নজর কেড়ে ডাক পেয়েছেন বেন ম্যাকডারমেট। লঙ্কানদের বিপক্ষে এই উইকেটকিপার ব্যাটারের উপরে বর্তাতে পারে টপ অর্ডারের দায়িত্ব। 

সিডনি, ক্যানবেরা ও মেলবোর্নের তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১১ ফেব্রুয়ারি সিরিজের প্রথম ম্যাচ। পঞ্চম ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ফেব্রুয়ারি। 

শ্রীলঙ্কা সিরিজের জন্য ১৬ সদস্যের অস্ট্রেলিয়া স্কোয়াড

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, ময়সেস হেনরিকস, জশ ইংলিশ, বেন ম্যাকডারমেট, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, এডাম জাম্পা

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত