ওবায়দুল কাদেরকে ধন্যবাদ দিলেন মির্জা ফখরুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি:

প্রকাশ: ১৩ মে ২০২২, ১৯:৪৭ |  আপডেট  : ২০ মে ২০২২, ০১:২১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে শ্রীলঙ্কার পরিস্থিতি হতে বাধ্য। এখন অর্থনীতি ধ্বংস হয়ে যাচ্ছে, অনেক বেশী ঋণ গ্রহণ করা হচ্ছে। ইতোমধ্যে মাথা পিছু ৪৭২ ডলার ঋণ আমাদের ঘাড়ে পড়ে গেছে। বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত, শুধু তিনিই নয় সরকারকেও পদত্যাগ করা উচিত।

ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর খাগড়াবাড়ি গ্রামে ২০১৪ সালের নির্বাচনে আইনশৃংখলাবাহিনীর গুলিতে জয়নাল আবেদীন ও হরুন উর রশীদের মৃত্যু হয়। আজ শুক্রবার বিকেলে নিহতের পরিবারের খোঁজখবর নিতে গিয়ে এবং নিহতদের পরিবারের হাতে অনুদান দেওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন ফখরুল।

এসময় তিনি বলেন, সরকারের প্রছন্ন মদদে এবং তাদের সহযোগিতায় এই দ্রব্যমূল্য বৃদ্ধি করা হচ্ছে। তাদের নিজেদের সিন্ডিকেটরাই আজকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য দায়ী এমনটাই দাবি করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সঙ্গে তিনি শুধু বাণিজ্যমন্ত্রী নয় সেই সাথে প্রধানমন্ত্রীরও পদত্যাগ চান।

আওয়ামী লীগই বাংলাদেশকে একটি সম্পূর্ণ ব্যর্থ রাষ্ট্রে পরিণত করছে বলে দাবি করে ফখরুল বলেন, এই সরকার তাদের সর্বক্ষেত্রে ব্যর্থতা, দুর্নীতি, স্বজনপ্রীতি, টাকা-পয়সা লুট, অর্থনীতিকে ধ্বংস করে দেয়ার কারণে কাল বিলম্ব না সরকারের পতদ্যাগ করা উচিত।

মির্জা ফখরুল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ধন্যবাদ দিয়ে বলেন, আওয়ামী লীগের লোকেরা বিদেশে অর্থ পাচার করছে, বাংলাদেশকে লুট করে ভণ্ডুল অর্থনীতিতে পরিণত করেছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, ইউনিয়ন বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মোজাহারুল ইসলাম বাদলসহ দলীয় নেতাকর্মীরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত