ও’ফ্যানস ফেস্ট উদযাপন করল অপো

  সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২২, ১৫:৩৭ |  আপডেট  : ২৭ মার্চ ২০২৪, ০১:৩৫

[ঢাকা, ডিসেম্বর ২২, ২০২২] গ্রাহকদের সাথে মনে রাখার মত স্মৃতি তৈরির মাধ্যমে নিজেদের মধ্যকার সম্পর্ককে আরো গভীর ও অর্থপূর্ণ করে তোলার লক্ষ্যে ও’ফ্যানস ফেস্ট উদযাপন করেছে অপো। সম্প্রতি হেরিটেজ রিসোর্টে এ ফেস্ট আয়োজিত হয়। এবারের আয়োজনের থিম ছিল ‘মেকিং মেমোরিজ’ – অর্থাৎ সুখস্মৃতি তৈরি করা, আর এ আয়োজনে মজার সব গেমসের পাশাপাশি অপো গ্রাহকদের জন্য ছিল অল-রাউন্ডার সাকিব আল হাসানের মত খ্যাতনামা সেলিব্রেটির সাথে দেখা করার অনন্য সুযোগ!

দেশের স্মার্টফোন বাজারে অপো’র চাহিদা ও জনপ্রিয়তা অবিশ্বাস্য হারে বৃদ্ধি পেয়েছে। ব্র্যান্ড হিসেবে অপো ফ্যানদের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে। গ্রাহকদের এ অটুট ভালোবাসা আর সাফল্যের আনন্দকে তাদের সাথেই একত্রে উদযাপনের লক্ষ্যে অপো ও’ফ্যানস ফেস্টিভ্যাল উদযাপন করা হয়। গ্রাহকদের কাছে স্মরণীয় করে তোলার জন্য অপো ও’ফ্যানস ফেস্টিভ্যালে ছিল ছয়জন জনপ্রিয় সেলিব্রেটির অধীনে ছয়টি বিশেষ দল, যার প্রতিটিতে সদস্য হিসেবে ছিলেন পাঁচজন ফ্যান। ট্রু রিয়েল ফ্যানদের করা লাকি ড্রয়ের মাধ্যমে এই দলগুলো গঠন করা হয়, এবং দলের সদস্যরা একসাথে বিভিন্ন খেলায় অংশ নেন। প্রতিটি খেলায় জয়ের জন্য ভিন্ন ভিন্ন দক্ষতার প্রয়োজন ছিল। সবশেষে সর্বোচ্চ পয়েন্টধারী দল বিজয়ীর মুকুট জয় করে নেয়।

বিজয়ী দলের জন্য ছিল সাকিব আল হাসানের সাথে একটি রোমাঞ্চকর খেলায় অংশ নেওয়ার সূবর্ণ সুযোগ। অংশগ্রহণকারী প্রত্যেকের জন্য অপো’র পক্ষ থেকে ছিল আকর্ষণীয় উপহার, আর বিজয়ী দলের হাতে তুলে দেয়া হয় এক চমৎকার ট্রফি। 

এ প্রসঙ্গে অল-রাউন্ডার সাকিব আল হাসান বলেন, “উদ্ভাবনী শক্তির জোরে সবসময় এগিয়ে যাওয়া আর সকলকে অনুপ্রাণিত করার দৃঢ় প্রত্যয় ধারণ করে অপো। দূর্দান্ত এ ও’ফ্যানস ফেস্টেও এমন প্রচেষ্টাই ফুটিয়ে তুলেছে অপো, আর ভক্তরাও নিশ্চয়ই মনে রাখার মত সেরা এক অভিজ্ঞতা লাভ করেছেন”।
 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত