সাকিবের স্বাক্ষর করা পণ্যসামগ্রী সহ জিতে নিন নানান আকর্ষণীয় পুরস্কার!

ও’ফ্যানদের জন্য এফ২১ প্রো সানসেট সেলফি চ্যালেঞ্জ শুরু করলো অপো 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২২, ১৯:২২ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৪

[ঢাকা, ২৫ এপ্রিল, ২০২২] সম্প্রতি বাজারে আসা অপো’র ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো এফ২১ প্রো-তে ব্যবহার করা হয়েছে সনি আইএমএক্স৭০৯ আল্ট্রা সেন্সিং সেলফি ক্যামেরা। উদ্ভাবনী এই ক্যামেরার সাথে অসাধারণ সেলফি ফিচারের সমন্বয় সবার সামনে তুলে ধরতে সানসেট সেলফি প্রতিযোগিতা চালু করেছে এই ব্র্যান্ডটি। 

এই প্রতিযোগিতা অপো এফ২১ প্রো ব্যবহারকারীদের সূর্যাস্তের মোহনীয় মুহূর্তে ‘পারফেক্ট সেলফি’ তোলার আনন্দ উপভোগ করতে উৎসাহিত করছে। প্রতিযোগিতায় অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে ব্যবহারকারীদের তাদের সেরা সেলফি অপো বাংলাদেশের সুনির্দিষ্ট ফেসবুক পোস্টে জমা দিতে হবে: https://www.facebook.com/OPPOBangladesh/photos/a.280710968788070/1896992433826574 বিজয়ীরা অপো এনকো ডব্লিউ১১ ওয়্যারলেস ইয়ারফোন সহ বিভিন্ন পণ্যের পাশাপাশি জিতে নিতে পারবেন ক্রিকেট তারকা সাকিব আল হাসানের স্বাক্ষর করা বিশেষ পণ্যসামগ্রী। অংশগ্রহণকারীদের ছবি আপলোডের সময় অবশ্যই হ্যাশট্যাগ - #সানসেটসেলফি (#SunsetSelfie) এবং #চ্যালেঞ্জ (#Challenge) যোগ করতে হবে। এই ক্যাম্পেইন ১৫ এপ্রিল থেকে শুরু করে আগামী ৩ মে পর্যন্ত চলবে। 

চলতি বছরের ১০ এপ্রিল দেশের বাজারে আসা অপো এফ২১ প্রো হ্যান্ডসেটটি এর অবিশ্বাস্য ফটোগ্রাফি ফিচারের মাধ্যমে সেলফি জগতে এক প্রকার বিপ্লব ঘটিয়েছে বলা যায়। হালকা ওজন এবং নজরকাড়া ডিজাইনের এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে সনি’র চমকপ্রদ আইএমএক্স৭০৯ সেলফি সেন্সর এবং আরজিবিডব্লিউ প্রযুক্তি। সেন্সর প্রযুক্তির পেছনে ব্যাপক গবেষণা ও উন্নয়ন প্রচেষ্টার ফলস্বরূপ এই প্রক্রিয়ায় ৮৭টি পেটেন্ট অর্জনের মাধ্যমে এফ২১ প্রো অপো’র সফলতায় নতুন মাত্রা যোগ করেছে। আইএমএক্স৭০৯ গতানুগতিক আরজিবিডব্লিউ সেন্সরের তুলনায় ৬০ শতাংশ বেশি আলো ক্যাপচার করতে পারে এবং ৩৫ শতাংশ পর্যন্ত ছবির নয়েজ কমাতে সক্ষম। এই গ্যাজেটে ডিপ ট্রেঞ্চ আইসোলেশন বা ডিটিআই প্রযুক্তিও রয়েছে, যাতে প্রতিটি পিক্সেল আশেপাশের অন্য কিছুকে প্রভাবিত না করে স্বাধীনভাবে কাজ করতে পারে। নিখুঁত, উজ্জ্বল এবং ন্যাচরাল-লুকিং সেলফির জন্য প্রত্যেক ছবিতে এআই এইচডিআর সল্যুশন ব্যবহার করার ক্ষমতা রাখে এই সেলফি ক্যামেরা। মুমতাহিনা টয়া এবং সৈয়দ জামান শাওনের মতো জনপ্রিয় তারকারা ইতিমধ্যেই ফোনটি ব্যবহার করছেন এবং এর দারুণ সব ফিচার ও প্রযুক্তিগত দিকগুলো রীতিমতো উপভোগ করছেন!

প্রতিযোগিতা নিয়ে ব্যবহারকারীদের মাঝে তুমুল উত্তেজনা দেখে আনন্দিত অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর’র সিইও ড্যামন ইয়াং। তিনি বলেন, “সেলফিতে প্রায় সময়ই আমাদের যাপিত জীবনের সাধারণ মুহূর্তগুলো অসাধারণভাবে ফুটে ওঠে। কিন্তু আপনি যখন সেলফি তুলবেন ঠিক সেই সময়ের আলো আপনার সেলফির জন্য অনুকূল কিনা তা নিয়ে আপনি সবসময় নিশ্চিত থাকতে পারবেন না; বিশেষ করে সূর্যাস্তের সময় আপনি যখন বাইরে থাকেন। ব্যবহারকারীদের এই সমস্যা দূর করতে সঠিক সমাধান হিসেবে অপো এফ২১ প্রো বাজারে এনেছে। ফ্ল্যাগশিপ এই ফোনে আমরা যে উদ্ভাবনীর পরিচয় দিয়েছি তা যাচাই করতে আমরা সবাইকে সানসেট সেলফি প্রতিযোগিতায় অংশ নিতে আহ্বান জানাচ্ছি।”

অপো এফ২১ প্রো ঈদ অফারে গ্রাহকরা পেয়ে যাবেন একটি আকর্ষণীয় গিফট বক্স, যেখানে থাকবে একটি টি-শার্ট, অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা একটি ক্যাপ এবং এফ২১ প্রো ব্যাক কভার। OPPO F21 Pro পাওয়া যাচ্ছে মাত্র @27,990BDT এবং আরও জানুন: https://www.oppo.com/bd/smartphones/series-f/f21-pro/ 
এফ২১ প্রো ব্যতীত অন্য ডিভাইসের সাথেও উপহার পাওয়া যাবে। অপো এ৯৫ কিনলে সাথে টি-শার্ট এবং সাকিব আল হাসানের স্বাক্ষর করা ক্যাপ পাওয়া যাবে। এছাড়াও, এ৭৬, এ৫৪, এ১৬, এ১৬ই এর মধ্যে যেকোনো একটি ডিভাইস কিনলে গ্রাহকরা উপহার হিসেবে টি-শার্ট পাবেন।

অপো সম্পর্কে: 
বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। ২০০৮ সালে তাদের প্রথম মোবাইল ফোন 'স্মাইলি ফেস' উন্মোচনের পর থেকে গ্রাহকদের নান্দনিক ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি ডিভাইস সরবরাহের জন্য নিবেদিতভাবে কাজ করছে অপো। বর্তমানে অপো ফাইন্ড এক্স ও রোনো সিরিজসহ বিস্তৃত পরিসরের স্মার্ট ডিভাইস বাজারে নিয়ে আসছে। ডিভাইসের পাশাপাশি, অপো তাদের গ্রাহকদের জন্য অপো ক্লাউড এবং অপো+ এর মতো কালারওএস অপারেটিং সিস্টেম ও ইন্টারনেট সেবা প্রদান করছে। বিশ্বের ৫০টিরও বেশি দেশ এবং অঞ্চলে অপো তাদের কার্যক্রম পরিচালনা করছে। বিশ্বব্যাপী গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে অপো'র ৪০,০০০ হাজারেরও বেশি কর্মী কর্মরত আছেন।  
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত