এসএসসি পরীক্ষার্থীকে হাতুরীপেটা; বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন

  শফিক স্বপন মাদারীপুর 

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:০১ |  আপডেট  : ২৫ নভেম্বর ২০২২, ১৩:০২

মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে  হামলা ও হাতুড়িপেটার ঘটনায় মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার সকালে শহরের আসমত আলী খান পাবলিক স্কুল এ্যান্ড কলেজের সামনেই ঘন্টাব্যাপী এই কর্মসূচী পালন করা হয়। এতে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্নস্থরের মানুষ অংশ নেন। এ সময় তারা মেধাবী শিক্ষার্থী মাহাদী নূর চয়ন-এর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি এই ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবী জানান।
 
সোমবার ভুগোল পরীক্ষায় অংশ নিতে ইউআই স্কুল কেন্দ্রে যায় চয়ন। পরীক্ষা শেষে দুপুর দেড়টার দিকে স্কুলের সামনে থেকে হেঁটে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। পরে দুর্বৃত্তরা এলোপাতাড়ি হাতুড়িপেটা করে গুরুতর আহত করে। চয়নের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহত চয়ন রহমান (১৭) আসমত আলী খান পাবলিক স্কুল এ্যান্ড কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী। তিনি শ্রমিক ইউনিয়ন ও যুবলীগের নেতা মিজানুর রহমানের ছেলে।
 
মানববন্ধনে বক্তব্য রাখেন মাদারীপুর শ্রমিক ইউনিয়নের শ্রমিক নেতা ফায়েজুল শরীফ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, জেলা যুবলীগের নেতা কাজী রিপন, ছাত্রলীগের নেতা তানভীর মাহমুদ আবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মারুফ, উপজেলা ছাত্রলীগের নেতা রিপন হাওলাদারসহ অনেকে।  আহত চয়নের বাবা হরিকুমারিয়া এলাকার মিজানুর রহমান চুন্নু ছেলে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত