এমপি শেখ এ্যানি আর নেই, প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২২, ১৯:৪১ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২২

একাদশ জাতীয় সংসদর সংরক্ষিত নারী আসনের সদস্য শেখ এ্যানি রহমান আর নেই (ইন্নালিল্লাহি ... রাজিউন)৷ শেখ এ্যানি রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের সহধর্মিণী। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে ৷

শেখ এ্যানি রহমান আওয়ামী লীগ থেকে জাতীয় সংসদর সংরক্ষিত নারী আসন-১৯ ( পিরোজপুর-১) এর সদস্য৷ ৷ তার বয়স হয়েছিল ৬৪ বছর এবং তিনি স্বামী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোক বিবৃতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের সহধর্মিণী ও জাতীয় সংসদ সদস্য (সংরক্ষিত নারী আসন-১৯, পিরোজপুর-১) শেখ এ্যানি রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
 
বিবৃতিতে তিনি মরহুমা শেখ এ্যানি রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিবৃতিতে শেখ এ্যানি রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত