এবার ওয়ানডে ও টি-টোয়েন্টি মিশন বাংলাদেশের, উইন্ডিজের দল ঘোষণা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১২:১৫ |  আপডেট  : ১৩ আগস্ট ২০২২, ২২:১০

টেস্ট সিরিজে হতাশাজনক পারফরমেন্সের পর মিশন এবার সাদা বলের। ও. ইন্ডিজ সফরে তিন টি-টোয়েন্টির পর তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। এই দুই ফরম্যাটের সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টিতে অধিনায়ক নিকোলাস পুরানের ডেপুটি করা হয়েছে রোভম্যান পাওয়েলকে। একই সঙ্গে চোট কাটিয়ে ফিরেছেন বাঁহাতি পেসার ওবেড ম্যাককয়। এছাড়া দলে ফিরেছেন অভিজ্ঞ উইকেটকিপার ডেভন থমাস ও অলরাউন্ডার কিমো পল। অন্যদিকে ওয়ানডে সিরিজে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার গুডাকেশ মোটি।

প্রথম টি-টোয়েন্টি ২ জুলাই, পরদিনই দ্বিতীয় ম্যাচ। দুটি ম্যাচই হবে ডমিনিকায়। শেষ টি-টোয়েন্টি ৭ জুলাই হবে গায়ানায়। কুড়ি ওভারের মিশন শেষে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম টি-টোয়েন্টি ১০ জুলাই। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি যথাক্রমে ১৩ ও ১৬ জুলাই। তিনটি ম্যাচই হবে গায়ানার ন্যাশনাল স্টেডিয়ামে।

ও. উইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামারাহ ব্রুকস, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, ওবেড ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র। রিজার্ভ: ডমিনিক ড্রাকস।

ও. উইন্ডিজ ওয়ানডে স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামারাহ ব্রুকস, কেচি কার্টি, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুডাকেশ মোটি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রোভম্যান পাওয়েল, জেডেন সেলস। রিজার্ভ: রোমারিও শেফার্ড। সূত্র: ক্রিকেট ওয়ার্ল্ড

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত