এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালত

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১০:৫৬ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০৩:৪৮

মুন্সীগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এড. সোহানা তাহমিনা'র মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন উচ্চ আদালত। এতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আর কোন বাঁধা রইলো না জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা এড. সোহানা তাহমিনা'র। 

গতকাল ১৭ ডিসেন্বর  রবিবার উচ্চ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ ইকবাল‌ কবির ও এস এম মনিরুজ্জামানে সমন্বয়ে গঠিত বেঞ্চ শুনানির পর এই রায় ঘোষনা করেন।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর মুন্সীগঞ্জ জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি। ৩ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় জেলা রিটানিং কর্মকর্তা সোহানা তাহমিনা মনোনয়ন অবৈধ ঘোষনা করেছিলো। পরবর্তীতে এ বিষয়ে নির্বাচনে কমিশনে আপিল করলে তা না মঞ্জুর করা হলে উচ্চ আদলতে আপিল করেন সোহানা তাহমিনা। আপিল শুনানি শেষ উচ্চ আদালত তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন। এবিষয়ে এড. সোহানা তাহমিনা জানান, আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান । মুক্তিযোদ্ধা সন্তানরা হেরে যাওয়ার জন্য জন্মায় না। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমি মুন্সীগঞ্জ-২(টঙ্গীবাড়ী-লৌহজং) আসন থেকে অংশ নিবো । বিপুল সংখ্যক জনগনের সমর্থনে ৭তারিখে জয় নিয়েই ঘরে ফিরবো।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত