এক কনসার্টে ২ কোটি ২৪ লাখ ডলার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৩, ১৫:৫২ |  আপডেট  : ২৯ মার্চ ২০২৪, ১২:২১

অনেক দিন গানে নিয়মিত ছিলেন না। স্বভাবতই দীর্ঘ বিরতির পর গত বছর মুক্তি পাওয়া বিয়ন্সের অ্যালবাম ‘রেনেসাঁ’ ব্যাপক গ্রহণযোগ্যতা পায়। সমালোচকদের প্রশংসা জোটে, প্রিয় শিল্পীর গান ভালোবাসায় ভরিয়ে দেন ভক্তরা। এ সময়ের অন্যতম জনপ্রিয় গায়িকা বিয়ন্সে এবার গাইতে এসেছিলেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে। সেই কনসার্টের জন্য বিয়ন্সে যে পারিশ্রমিক নিয়েছেন, তা চমকে দিতে যথেষ্ট।

দুবাই অনেক দিন ধরেই সারা দুনিয়ার পর্যটকদের কাছে জনপ্রিয় গন্তব্য। শহরটিতে তাই একের পর এক গড়ে উঠেছে বিলাসবহুল হোটেল। আটলান্টিস দ্য রয়্যাল তেমনই একটি। নতুন এই বিলাসবহুল হোটেলেই গত শনিবার পারফর্ম করেন বিয়ন্সে। এদিন গায়িকা হাজির হয়েছিলেন হলুদ গাউনে। কনসার্টটিতে গায়িকা পারফর্ম করেন তাঁর আলোচিত গান ‘ব্রাউন স্কিন গার্ল’। যে গানে মায়ের সঙ্গে পারফর্ম করেন বিয়ন্সের এগারো বছর বয়সী কন্যা আইভি কার্টারও।

তবে ভিন্ন একটি কারণে এই কনসার্টে অংশ নিয়ে খবরের শিরোনামে বিয়ন্সে। দুবাইয়ের কনসার্টে গাওয়ার জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন গায়িকা, যা বাংলাদেশি মুদ্রায় ২৫৩ কোটি টাকার বেশি! আলোচিত কনসার্টটিতে অবশ্য সাধারণ ভক্তদের অংশগ্রহণের সুযোগ ছিল না, হাজির ছিলেন কেবল আমন্ত্রিত অতিথিরাই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত