থাকছে এক্সক্লুসিভ গিফট বক্স, স্মার্টফোন, স্মার্টওয়াচ, স্মার্টব্যান্ড সহ থাকছে শত শত উপহার

এই ঈদে রিয়েলমি কিনে ঘুরে আসুন বালি, জিতে নিন স্পোর্টস বাইক

  সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২২, ১৮:১০ |  আপডেট  : ২৭ মার্চ ২০২৪, ১৪:৫৯

[ঢাকা_এপ্রিল ১৭, ২০২২] পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে “রিয়েলমি কিনলেই স্বপ্ন পূরণ, ঈদে বাইক আর বালি ভ্রমণ” স্লোগানে চলছে দুর্দান্ত ক্যাম্পেইন। বিস্তারিত জানতে ক্লিকঃ https://myrealmeoffer.com/

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৪ এপ্রিল থেকে চাঁদ রাত পর্যন্ত রিয়েলমি স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত উপহার। এবারের ঈদে গ্রাহকরা যেকোনো রিয়েলমি ডিভাইস কিনেই পেতে পারেন তার প্রিয়জনের সাথে ইন্দোনেশিয়ার বালিতে স্বপ্ন ভ্রমণ উপভোগ করার সুযোগ। থাকছে স্পোর্টস বাইক জিতে নেওয়ার সুযোগ। 

ক্যাম্পেইন চলাকালীন যে সব গ্রাহক অন্তত একটি রিয়েলমি ডিভাইস কিনবেন, তাঁরা উপহার হিসেবে ক্যাশব্যাকের পাশাপাশি এক্সক্লুসিভ গিফট বক্স, রিয়েলমি জিটি, নারজো ৫০, সি৩১ স্মার্টফোন, রিয়েলমি স্মার্টওয়াচ, স্মার্টব্যান্ড, রিয়েলমি টি-শার্ট, ছাতা জেতার সুযোগ রয়েছে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও, রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত