ইতালির মনফালকনে বিএনপি র আয়োজনে মহান বিজয় দিবস পালিত    

  জাকির হোসেন সুমন, ব্যাুরো চিফ ইউরোপ

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ |  আপডেট  : ২৫ মার্চ ২০২৪, ০৩:৩০

মহান বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ মনফালকনে জাতীয়তাবাদী দল( বিএনপি) গরিঝিয়া শাখার  উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রথমেম কোরআন থেকে তেলওয়াত  ও জাতীয় সঙ্গীত ও দলিও সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। 

মনফালকনে,গরিঝিয়া বিএনপির সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জিয়াউর রহমান খান সোহেল এর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক হামিম হোসাইনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে,গরিঝিয়া বিএনপির প্রধান উপদেষ্টা  ফরিদুল ইসলাম আনিস। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে,গরিঝিয়া বিএনপির সাবেক প্রধান আহবায়ক ও বর্তমান উপদেষ্টা নুরুল আমিন খন্দকার।


উক্ত  অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক তারেক ব্যাপারী সহ অনেকে। বিজয়ের অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, দেশের বর্তমান পরিস্থিতির জন্য জনগনের ম্যান্ডেট বিহীন  সরকারের সমালোচনা করে বলেন অতিশীঘ্রই পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন দিতে। অনুষ্ঠানে  সংগঠনের সকল নেতাকর্মী, যুবদল এবং অসংখ্য বিএনপির  সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে  নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত