ইতালিতে বাংলাদেশী মালিকানাধীন মিনি সুপার মার্কেটের উদ্বোধন

  জাকির হোসেন সুমন, ব্যাুরো চিফ ইউরোপ  

প্রকাশ: ১৬ আগস্ট ২০২১, ০৮:১১ |  আপডেট  : ১৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫

বিশ্ব ব্যাপী মহামারীতে ব্যবসা পরিস্থিতি অনেকটাই খারাপের দিকে চলে গিয়েছিলো।  করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক  হওয়ায়  নতুন করে বানিজ্য পরিস্থিতি  কিছুটা ঘুরে দাড়াতে শুরু করেছে।  নতুন করে ঝুঁকি  নিয়ে ইতালির ভেনিসে যাত্রা শুরু করেছে  বাংলাদেশী মালিকানাধীন   মিনি সুপার মার্কেট । 
 
ইতালির পর্যটন  ও বানিজ্যিক  নগরী হিসেবে পরিচিত  ভেনিস । এই ভেনিসের মেসত্রে তে যৌথ মালিকানায় যাত্রা শুরু করলো সেন্টার পয়েন্ট মিনি সুপার মার্কেট ।  মেসত্রের ভিয়া পিও  এক্স  ৩০ নাম্বারে নতুন এ ব্যবসা প্রতিষ্ঠান টির উদ্ভোধন করে ভেনিসে বসবাসরত  কয়েকজন  প্রবীন  ব্যাক্তি।  মোহাম্মদ তাজুল ইসলাম ও মোহাম্মদ মোস্তাক আহমেদ এর যৌথ মালিকানায়  ব্যবসা প্রতিষ্ঠান টিতে মাছ, মাংস, টাটকা শাক সবজি, ফল, চাউল, ডাল মসলা  ছাড়া ও ঘরের নিত্য প্রয়োজনীয় পন্য সহ ইলেক্ট্রনিক  সামগ্রী  সুলভ মূল্য পাওয়া যাবে। 
  
মিলাদ ও দোয়ার শেষে আনুষ্ঠানিক ভাবে  ফিতে কেটে জাক জমক ভাবে শতাধিক বাংলাদেশীর উপস্থিততে প্রতিষ্ঠান টির উদ্ভোধন করা হয়। 
  
প্রবাসী বাংলাদেশী মালিকানাধীন এ ব্যবসা প্রতিষ্ঠান টি  টিকিয়ে রাখতে সকলের সহযোগিতা কামনা  করেন  প্রতিষ্ঠান টির মালিক ও তাদের শুভাকাঙ্ক্ষীরা ।  উদ্বোধনী  অনুষ্ঠানে  ঘোষনা করা হয়, প্রথম দিনের ক্রেতাদের  লটারির মাধমে  কয়েকজন বিজয়ীদের পুরস্কার দেয়া হবে। ভেনিস প্রবাসী বেশ কয়েকজন  বাংলাদেশী  জানান ,  বাংলাদেশী মালিকানাধীন  প্রতিষ্ঠান গুলো টিকিয়ে রাখতে  বাংলাদেশীদের এগিয়ে আসতে হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত