ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে মিরপুরে প্রস্তুতি ম্যাচ খেলছেন ক্রিকেটাররা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:২৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৪:৫৪

ফাইল ছবি

 

আসন্ন ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে আজ (বৃহস্পতিবার) মিরপুর শেরে-ই বাংলা মাঠে প্রস্তুতি ম্যাচ খেলছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তারা নিজেদের মধ্যে দু’দলে ভাগ হয়ে খেলছেন। যেখানে শুরুতে ব্যাট করতে নেমেছেন তামিম ইকবাল এবং লিটন দাস। দেখেশুনেই খেলছিলেন এই দুই ওপেনার, তামিম ফিরেছেন শুরুতেই।

পেসার হাসান মাহমুদের বলে উইকেটরক্ষক নুরুল হাসান সোহানের তালুবন্দী হন তিনি। মাত্র ২ রান করেই ফিরতে হয়েছে এই ওপেনারকে। এরপর তিনে নামা জাকির হাসানকে নিয়ে লিটন দীর্ঘ সময় ব্যাটে থাকার চেষ্টা করছেন।

বিজ্ঞাপন

এদিকে, ওমরাহ হজ পালন করে মিরপুরের সবুজ গালিচায় দেখা গেছে মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজদের। এছাড়া, তাসকিন আহমেদ ও শরীফুল ইসলামরাও ম্যাচে রয়েছেন। এদিন অবশ্য মাঠে দেখা গেছে মুমিনুল ইসলামকে। পরে তিনি দ্বিতীয় দফায় যোগ দেওয়া প্রধান বোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

বাংলাদেশের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে ইংল্যান্ডের। সূচি অনুযায়ী, ২৪ ফেব্রুয়ারি ঢাকায় পা রাখবে জস বাটলার বাহিনী। ম্যাচের দিনক্ষণ ঠিক থাকলেও চূড়ান্ত ছিল না খেলা মাঠে গড়ানোর সময়। বুধবার সময়সূচিও নিশ্চিত করেছে বিসিবি। ১ মার্চ থেকে ওয়ানডে ও ৯ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত