আড়িয়ল বিলে ভূমিদস্যুদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: আদিলুর রহমান খান

  নজরুল ইসলাম শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১২:৫০ |  আপডেট  : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩১

অন্তর্বর্তীকালীন সরকারের শিল্প, গৃহায়ণ ওগনপূর্ত উপদেষ্টা বিশিষ্ট মানবাধিকার কর্মী আদিলুর রহমান খান বলেছেন,  আড়িয়াল বিলের ভূমিদস্যুদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আড়িয়ল বিল এলাকায় যাতে অবৈধ ভূমিদস্যুরা কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে প্রশাসনকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।  আদিলুর রহমান খান ১৬ আগষ্ট  শুক্রবার সকালে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ষোলঘড়ে তার পৈত্রিক  বাড়িতে যান।  তিনি তার মা-বাবার কবর জিয়ারত করেন। 


এ সময়  সংক্ষিপ্ত মতবিনিময় সভায় আদিলুর রহমান খান আরও বলেন,  বাংলাদেশটা যেন ভালো থাকে,  আপনারা সবাই যার যার অবস্থান থেকে সততা ও নিষ্ঠার  সঙ্গে দায়িত্ব পালন করবেন। সুন্দর সুশৃংখল,  গৌরবোজ্জ্বল সত্যিকারের স্বাধীন বাংলাদেশ গঠনে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখবেন। 

 মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশাররেফ হোসেন, মুন্সিগঞ্জ জেল নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুজ্জামান,  শ্রীনগর উপজেলা নির্বাহী প্রকৌশলী মুহিফুল ইসলাম, শ্রীনগর থানার ওসি

আব্দুল্লাহ আল  তায়াবির,   বিশিষ্ট মানবাধিকার কর্মী তাসকিন ফারহানা,  মাকসুদ আহমেদ, কাজী মুহিত ও শ্রীনগর উপজেলা উপপ্রকৌশলী শরিফুল ইসলাম ও সাংবাদিক শফিকুল ইসলামসহ অনেকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত