আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলামের মতবিনিময়

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১৮:৫৮ |  আপডেট  : ১৭ মার্চ ২০২৪, ০৬:০৬

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বগুড়ার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। উপজেলার সদর ইউনিয়নের তালসন গ্রামের এক সাধারণ পরিবার থেকে উঠে আসা তৃণমূলের গ্রহণযোগ্য ও নির্ভরযোগ্য এ নেতা দীর্ঘদিন থেকে আজ অবধি বহু চড়াই উৎরাই পেরিয়ে আওয়ামী আদর্শকে বুকে লালন করে দলীয় আদর্শকে সমুন্নত রেখে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী আদর্শে বিকশিত এ নেতার রয়েছে দীর্ঘ রাজনৈতিক, সামাজিক, মানবিক সেবাদানের ইতিহাস।

তিনি ১৯৯০ সাল থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তিনি তার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগকে এই উপজেলার প্রতিষ্ঠিত করা, দলকে সু-সংগঠিত এবং এগিয়ে নেয়ার জন্য সার্বক্ষনিক নিজেকে নিয়োজিত রাখে। পূর্ব গণিজনদের হাত আদমদীঘি উপজেলায় মৎস্য খাতকে সুনামের সহিত এগিয়ে নিয়েছে। তাছাড়া তিনি দীর্ঘদিন মৎস্য সহ ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতি সম্পাদকের দায়িত্ব পালন করে সমাজে কাজ করে আসছে। বর্তমানে নিবেদিত প্রাণ এ আওয়ামীলীগ নেতা আদমদীঘি সদর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি গত শুক্রবার বিকেলে থেকে গভীর রাত পর্যন্ত আদমদীঘি সদরের মন্ডবপুর, জোড়পুকুরিয়া, কাশিমালা, রামপুরা, কদমা, করজবাড়ী সহ কুসুম্বী বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে মনবিনিময়, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরন করতে দেখা যায়। 

তিনি বলেন, "জীবনের অধিকাংশ সময় দলের জন্য কাজ করেছি। জীবনের শেষ শখ হিসাবে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে জয় লাভ করে এই সদর ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। এই রাজনীতির জন্য নিজের সুখ, শান্তি, আশা-আকাক্সখা, সংসার সব বিসর্জন দিয়ে আজও আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া প্রতিটি আদেশ নির্দেশাদি যথাযথ ভাবে পালন করে যাচ্ছি। এলাকার উন্নয়নে নিজ উদ্যোগ ও অর্থায়নে বহু কাজ করেছি। আমার বিশ্বাস দলীয় হাইকমান্ড আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।  
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত