আরব আমিরাতের অল্প রান, ঘাম ছুটা জয় নেদারল্যান্ডসের

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ১৯:২৬ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১৭:০১

টি-২০ বিশ্বকাপের আয়োজক অস্ট্রেলিয়া এখনও সেভাবে সাজেনি। বাজেনি বিশ্বকাপের ঢাক-ঢোল। খানিকটা চোখের আড়ালে বাছাইপর্ব দিয়ে রোববার শুরু হয়েছে বিশ্বকাপ।

শ্রীলঙ্কাকে হারিয়ে নামিবিয়া পূর্ণ মনোযোগ কেড়ে জানিয়ে দিয়েছে বিশ্বকাপ এসে গেছে। দিনের অন্য ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের ১১২ রান তাড়া করে এক বল থাকতে ৩ উইকেটে জিতেছে নেদারল্যান্ডস।

টস জিতে ব্যাট করতে নামে আমিরাত। শুরু খারাপ হয়নি তাদের। ওপেনার চিরাগ সুরি ৩৩ রানের জুটি দিয়ে ফিরে যান। নিজের নামের পাশে তোলেন ১২ রান। তিনে নামা কাশিফ দাউদ ১৫ রান করে সাজঘরে ফেরেন। দলের রান তখন ১০.৩ ওভারে ৫৯।

ওপেনার মাহমুদ ওয়াসিম ৪৭ বলে দুই ছক্কা ও এক চারে ৪১ রান করে আউট হন। দলীয় রান তখন ১৬ ওভার শেষে ৯১। সেখান থেকে ৮ উইকেট হারায় আমিরাত। মিডল ও লোয়ার মিডল অর্ডারের ব্যাটাররা ঝড়ো ইনিংস খেলতে না পারায় শেষ ৩ ওভারে মাত্র ২০ রান আসে।

জবাব দিতে নেমে দুর্দান্ত বোলিং করেন জুনাইদ খান। কিন্তু ডাচদের ছয় ব্যাটার ছোট ছোট সংগ্রহ দিয়ে জয় তুলে নেন। ওপেনার বিক্রম জিৎ ১০, ম্যাক্স ওডড ২৩, তিনে নামা ডি লিডে ১৪, চারে নামা একিম্যান যোগ করেন ১৭ রান। পরে উইকেটরক্ষক স্কয়ার্ট এডওয়ার্ড ১৬ ও বোলার টিম পিঙ্গেল ১৫ রান করে দলকে জয় এনে দেন।

আমিরাতের পেসার জুনাইদ ৪ ওভারে ২৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন। ডাচদের হয়ে ডি লিডে ৩ ওভারে ১৯ রান দিয়ে নেন ৩ উইকেট। এছাড়া ফ্রেড ক্লাসেন দুই উইকেট দখল করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত