আমি একজন নারী, পার্সেল নই: প্রেগনেন্সির খবরে মিডিয়াকে আলিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১২:৩৮ |  আপডেট  : ১৪ আগস্ট ২০২২, ২২:২৪

বলিউডজুড়ে রই রই উৎসব। মা হচ্ছেন আলিয়া ভাট আর বাবা রণবীর কাপুর। তবে যাকে ঘিরে এত সব কাণ্ড সেই আলিয়াই মুখটা ফুলিয়ে বসে আছেন। আর এর হেতুটা হলো মিডিয়া বিভিন্ন খবর।

মা হওয়ার সংবাদটা মিডিয়া প্রকাশ করেছে ঠিকই, তবে সঙ্গে যুক্ত করেছে নানা বিশ্লেষণ। আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছা-অনিচ্ছা, এমনকি সেই সন্তানকে নিয়ে আলিয়া-রণবীরের ভবিষ্যতবাণীও উঠে এসেছে খবরের শিরোনামে। আর সেরকমই কিছু মিডিয়ার খবরে বেজায় চটেছেন আলিয়া।

এই অভিনেত্রী বর্তমানে আছেন লন্ডনে। চলছে তার ছবির কাজ। খবরে সেগুলো নিয়েও কথা উঠেছে।

বিশেষ করে এক সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টে তার মেজাজটা তিরিক্ষি হয়ে গেছে। সেখানে লেখা হয়েছে, ‘জুলাইয়ে শুট থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগনেন্সি প্ল্যান করেছেন আলিয়া, যাতে তার বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়!’

বিষয়টি নিয়ে প্রত্যুত্তর দিয়েছেন আলিয়া। তিনি লিখেছেন, ‘এখনও আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনও আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনও কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার বিশ্রাম নেওয়ার কোনও দরকার নেই কিন্তু জেনে ভালো লাগল যে আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেট প্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বের হতে পারি? এবার আমাকে যদি অব্যাহতি দেন, আমার শট রেডি।’ 

গতকাল (২৭ জুন) আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম আইডিতে মা হচ্ছেন জানিয়ে ছবি প্রকাশ করেন। এতে দেখা যায়, এই অভিনেত্রী হাসপাতালের বেডে শারীরিক চেকআপ করাচ্ছেন। তার হাত পেটের ওপর। তাকিয়ে রয়েছেন মনিটরের দিকে। ছবি বলে দিচ্ছে, অনাগত সন্তানের হার্টবিট দেখে খুশিতে আত্মহারা এই বলিউড নায়িকা। এরপরই কাপুর পরিবার জুনিয়র কাপুরকে বরণের প্রস্তুতি নেওয়া শুরু করে।

সূত্র: জি-নিউজ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত