আফ্রিদি-শোয়েবের সমালোচনায় ক্ষুব্ধ হয়ে যা বললেন ওয়াসিম আকরাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:১০ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০২:১৩

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান দল নিয়ে সন্তুষ্ট নন দেশটির অনেক সাবেক তারকারা। এমন স্কোয়াড পছন্দ হয়নি জানিয়ে যে যার মতো দল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেন। এই দল নিয়ে অখুশি খোদ পাকিস্তান অধিনায়ক বাবর আজমও।

এমন স্কোয়াড দেওয়ায় পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমের কড়া সমালোচনা করে নিদের পছন্দের স্কোয়াড প্রকাশ করেছেন দেশটির সাবেক গতি তারকা।

শোয়েব আখতার মন্তব্য করেন, ‘প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম হলেন একজন পাপেট।’ অন্যদিকে শহিদ আফ্রিদি বিশ্বকাপের দল নিয়ে মন্তব্য করেছেন, ‘বিস্ময়কর।’ পাকিস্তান দলে আসিফ আলিকে কেন অন্তর্ভূক্ত করা হলো, তা নিয়েই প্রশ্ন তুলেছেন শোয়েব আখতার ও  আফ্রিদিরা। 

শোয়েব- আফ্রিদিদের এসব সমালোচনা নিয়ে মোটেও খুশি নন দেশটির সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। বিশ্বকাপ দল নিয়ে সাবেক তারকাদের এমন সব আক্রমণাত্মক সমালোচনাকে বেশিরকমের চর্চা বলে মন্তব্য করেছেন ওয়াসিম আকরাম।

আফ্রিদি-শোয়েবদের সমালোচনার জবাবে ওয়াসিম আকরাম বলেন, ‘আমি মনে করি যে দলটি নির্বাচন করা হয়েছে তা পরবর্তী তিনটি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ঠিক করা হয়েছে। একজন সাবেক ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক হিসেবে আমি এটাই মনে করি। বাকি যে যা ইচ্ছে তাই বলতে পারে। জনগণের উপর ভিত্তি করে এবং তাদের মতামতকে গুরুত্ব দিয়ে আপনি কখনোই একটি দল তৈরি করতে পারবেন না। একটি পরিকল্পনা এবং সিস্টেম রয়েছে। আসিফ আলি একজন চমৎকার প্রতিভাবান ক্রিকেটার। আমি বুঝতে পারছি যে সিপিএলে সে খুব ভাল ফর্মে ছিল না; কিন্তু পিএসএলে তার স্ট্রাইক রেট প্রায় ১৭০।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত