আদমদীঘিতে হেরোইন ও ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৪ |  আপডেট  : ১০ মে ২০২৪, ১৭:৩০

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহর থেকে ৮ গ্রাম হেরোইন ও ৯ পিস ইয়াবাসহ আঞ্জু বেগম (৪০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শহর পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার হাটখোলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আঞ্জু বেগম ওই এলাকার হযরত খানের স্ত্রী। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি মাদক আইনে মামলা দায়েরের পর ওই দিন বিকেলে বগুড়া  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রকিব হোসেন জানান, শুক্রবার দুপুরে নারী মাদক ব্যবসায়ী আঞ্জু বেগম উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার হাটখোলা তার বসত বাড়িতে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট বিক্রয় করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সহকারী উপ-পরিদর্শক আজিমুল হক ও মনিরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়িতে তল্লাশি করে ৮ গ্রাম হেরোইন ও ৯ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নেশা জাতীয় দ্রব্য ৮ গ্রাম হেরোইন ও ৯ পিস  ইয়াবা বিক্রির অপরাধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত