আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে দুই নারীর মৃত্যু

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২৪, ১৭:০৩ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৮

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার পূর্ব ঢাকা রোড নামক স্থানে ট্রাকের সঙ্গে অটোচার্জারের ধাক্কা লেগে সাজু বেগম (৫০) নামের এক যাত্রীর মৃত্যু হয়। অপরদিকে গত মঙ্গলবার বিকেলে উপজেলার চাঁপাপুর ইউনিয়নের হাউসপুর গ্রামে পানিতে ডুবে রাজিয়া সুলতানা পান্না (৩৪) নামে এক শারীরিক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়। সাজু বেগম উপজেলার সান্তাহার ইউপি সান্দিড়া গ্রামের মোজাফফর রহমানের মেয়ে ও রাজিয়া সুলতানা পান্না উপজেলার চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামের মোবারক আলীর মেয়ে। 

জানা যায়, বুধবার সকালে সান্তাহার থেকে ছোট বাচ্চাদের দোলনা বোঝাই করে একটি অটোচার্জার নিয়ে কোথাও যাচ্ছিলেন চালক মিঠুন ঋষি ও যাত্রী সাজু বেগম। এসময় উপজেলার পূর্ব ঢাকা রোড নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক অটোচার্জারকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন চালক ও যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী সাজু বেগমের মৃত্যু হয়। অপরদিকে গত মঙ্গলবার দুপুরে চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামে রাজিয়া সুলতানা পান্না নামের এক শারীরিক প্রতিবন্ধী নারী তার মাকে বলে বাড়ির পাশে একটি পুকুরে গোসল দিতে যায়। পরে দীর্ঘ সময় ধরে বাড়িতে না ফিরলে তার পরিবারের সদস্যরা তাকে খুঁজতে যায়। একপর্যায়ে আশেপাশে বিভিন্ন পুকুরে নেমে খোঁজাখুঁজি করতে গেলে পানিতে ভাসমান অবস্থায় তাকে দেখতে পায়। এসময় তাকে উদ্ধার করে নিকটবর্তী পল্লী চিকিৎসালয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এব্যাপারে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, সড়ক দূর্ঘটনায় মৃত্যুর ঘটনায় আইনী প্রক্রিয়াধীন চলমান এবং অপমৃত্যু মামলা দায়েরের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত