আদমদীঘিতে স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ৭ মে ২০২১, ১৯:৪১ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০৬:২৮

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের পৌঁওতা রেলগেট এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীসহ তিন জনকে গ্রেপ্তার করে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেলের সদস্যরা।

শুক্রবার সকালে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের নওগাঁ-বগুড়া মহাসড়কের পৌঁওতা রেলগেট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী হতে ঢাকাগামী একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে তাদের সাথে থাকা প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহী জেলার বাবুপাড়া থানার লক্ষীপুর ভেড়াপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোঃ হুমায়ুন কবির (৩৫) ও তার স্ত্রী ঝর্না বেগম (৩১), কুমিল্লা জেলার ফকিরহাট ছোট দলুয়া গ্রামের ইসাহাক মজুমদারের ছেলে নয়ন মজুমদার (২৬)। 

এ ব্যাপারে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী হতে ঢাকাগামী একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীসহ তিন জনকে গ্রেপ্তার হয়। গ্রেপ্তাতারকৃত আসামীদের বিরুদ্ধে আদমদীঘি থানা মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। আসামীদের বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত