আদমদীঘিতে মোটরসাইকেল আরোহী নিহত

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ১৮:১১ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৪

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পাথরবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মিরাজুল ইসলাম (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় তার এক হাত বিচ্ছিন্ন হয়ে যায়। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯ টায় আদমদীঘি উপজেলার সান্তাহার ছাতনী ঢেকড়া মোড় নামক স্থানে। 

নিহত মিরাজুল ইসলাম পাবনা জেলার বেড়া উপজেলার খাকছারা গ্রামের মতিবর রহমানের ছেলে এবং গ্রামীণ ব্যাংক এনজিওর নওগাঁ সদরের প্রোগ্রাম অফিসার। ছাতনী গ্রামের বাসিন্দা রতন খান জানায়, নিহত মিরাজুল এদিন সকালে অফিসের কাজে রানীনগর উপজেলায় যাচ্ছিলেন। সান্তাহার ইউনিয়নের ছাতনী ঢেকরা মোড় নামক স্থানে পৌঁছলে পাথরবাহী একটি ট্রাকের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে সকাল ১০ টায় মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

আদমদীঘি থানার উপ-পরিদর্শক কাওছার জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসেছি। ট্রাক ও মটরসাইকেল থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাকের ড্রাইভার বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি। তারা ঘটনার পর পালিয়ে গেছে। এ ঘটনায় আদমদীঘি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত