আদমদীঘিতে ব্যবসায়ীর পথরোধে মারপিটে ৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ 

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২১, ১৯:৫৮ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৯

বগুড়ার আদমদীঘির কুন্দ্রগ্রামে কীটনাশক ঔষধ ব্যবসায়ীর পথরোধ করে মারপিটে আহত করে ৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সোমবার দুপুরে জাহিদুল ইসলাম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার কুন্দ্রগ্রাম ইউনিয়নের বাগিচা পাড়া গ্রামের মোসলেম আলী মন্ডলের ছেলে কীটনাশক ও বিকাশ ব্যবসায়ী জাহিদুল ইসলাম ব্যবসায়ার কাজ শেষ বাগিচাপাড়া বাজার থেকে গত রবিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে জাহিদুল ও তার ভাই সাহিদুল ইসলাম ৪ লাখ ৯৫ হাজার টাকা ব্যাগে করে নিয়ে বাড়ী ফেরার উদ্দেশ্যে রওনা দেন। এ সময় ওই এলাকার নাগর নদীর ব্রীজের উপর পৌছলে অতর্কিত ভাবে তাদের উপর হামলা চালিয়ে মারপিটে আহত করে তাদের ব্যাগে থাকা উক্ত পরিমাণ টাকা ছিনতাই করে নিয়ে যায়। জাহিদুল ও তার ভাই সাহিদুল চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত জাহিদুল ও সাহিদুলকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা হাসপাতালে ভর্তি করায়। 

এব্যাপারে সোমবার জাহিদুল ইসলাম বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানার এসআই প্রদীপ কুমার বর্মন ঘটনাস্থল পরিদর্শন করেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, অভিযোগ পাওয়ার গেছে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত