আদমদীঘিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৩

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ২০:১৫ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১২:১৫

বগুড়ার আদমদীঘিতে বসত ভিটার সীমানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ ৩ জন আহত হয়েছে। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১০ টায় উপজেলা সদরের কেশরতা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুত্বর আহত ৩ জনকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়। গুরুত্ব আহতরা হলেন মৃত কছির উদ্দিনের ছেলে (১) মোসলিম উদ্দিন (৫০) তার স্ত্রী (২) বিজলী বেগম (৩৮) ও মৃত কায়ছার আলীর ছেলে (৩) চ ল সরকার (২৮)। 

জানা যায়, উপজেলা সদরের কেশরতা গ্রামের মৃত তাছের ফকিরের ছেলে মনতাজুল ফকির বাড়ী নির্মাণ করার জন্য কাজ শুরু করে। এ সময় সীমানা নির্ধারণ না করে বাড়ী নির্মাণ শুরু করলে পার্শ্ববর্তী মোসলিম উদ্দিন বাদী হয়। এরপর কথা কাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মনতাজুল ফকির ও তার সহযোগি নজরুল ইসলাম নজুর ছেলে (১) ডালিম (২) জামিল, (৩) জেম, নজরুলের বড় ভাই (৪) দিলবর ফকির, তাছের ফকিরের ছেলে (৫) মনজাতুল (৬) বাবু ফকির, মৃত হাতেম আলী ছেলে (৭) ইয়ারউদ্দিন কিল ঘুষি ও লোহার রড দিয়ে এলোপাথারী ভাবে মারপিট করতে থাকে। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত