আদমদীঘিতে নারীর মরদেহ উদ্ধার

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১৮:৪৯ |  আপডেট  : ২৭ নভেম্বর ২০২১, ০৬:৫০

বগুড়ার আদমদীঘি থানা পুলিশ উপজেলার কলসা সোনারপাড়া এলাকার একটি গোয়াল ঘরের পার্শ্ব থেকে সালমা বেগম(২৮)নামের এক নারীর মরদেহ সোমবার সকালে উদ্ধার করেছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে বগুড়া মর্গে পাঠিয়েছে। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, আদমদীঘির সান্তাহার কলসার  সোনারপাড়ার আব্দুল গফুরের স্ত্রী সালমা বেগম (২৮) নামের এক নারী  একই এলাকার দেলোয়ার হোসনেরে বাড়ীতে ভাড়ায় বসবাস করতেন। সম্প্রতি সালমা বেগম ওই  ভাড়াবাসায় না থেকে অন্য কোথাও অবস্থান করতেন। ১৮ অক্টোবর সোমবার সকালে ওই ভাড়া বাসার প্রতিবেশী সুলতান হোসেনের স্ত্রী তাদের গোয়ালঘর থেকে গরু বের করার সময় গিয়ে দেখতে পায় তাদের গোয়াল ঘরের পার্শ্বে সালমা বেগমের লাশ। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে একটি বিষের বোতল , আইডি কার্ড ও ভেনেটি ব্যাগ উদ্ধার করে পুলিশ। 

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন,  লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।   মৃত্যুর রহস্য জানা যায়নি তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে ।  প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে বিষপানে আত্মহত্যা করতে পারে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত