আদমদীঘিতে দুই ভূয়া সাংবাদিক আটক 

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২১ |  আপডেট  : ১১ মে ২০২১

বগুড়ার আদমদীঘিতে জাকির হোসেন ও মুরাদ হোসেন নামের দুই ভূয়া সাংবাদিককে নাম্বারবিহীন একটি মোটসাইকেল সহ আটক করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় উপজেলা সদরের জনতা ব্যাংক লিঃ শাখা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা পার্শ্ববর্তী রাণীনগর উপজেলার বিশিয়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে জাকির হোসেন ও একই গ্রামের আব্দুল খলিলের ছেলে মুরাদ হোসেন।

জানা যায়, বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা সদরের জনতা ব্যাংক লিঃ শাখায় সাংবাদিক পরিচয়ে দুই যুবক ঢুকে ব্যাংক ম্যানেজারের সাক্ষাৎকার নিবে বলে ক্যামেরা স্থাপন করে নানা রকম উল্টাপাল্লা প্রশ্ন শুরু করে। এক পর্যায়ে ব্যাংক ম্যানেজারের সন্দেহ হলে সু-কৌশলে তাদেরকে বসে রেখে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। 

এ ঘটনায় জনতা ব্যাংক লিঃ আদমদীঘি শাখার ম্যানেজার তাপস রায় জানান, বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে হঠাৎ দুই যুবক সাংবাদিক পরিচয়ে ব্যাংকের ভিতরে প্রবেশ করে ভিডিও ক্যামেরা ধরে আমাকে নানা রকম উল্টা-পাল্টা প্রশ্ন করে। এসময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে থানা পুলিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে। 

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন ওই দুই ভূয়া সাংবাদিক আটকের বিষয়টি নিশ্চিত করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত