আদমদীঘিতে টাকা বরাদ্দের বিষয় নিয়ে দোকানীকে মারপিট

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২০ জুন ২০২৪, ২০:৪১ |  আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬

বগুড়ার আদমদীঘিতে একটি ক্লাবের টাকা বরাদ্দ বিষয়কে কেন্দ্র করে হাবিবুর রহমান মিলন (৩৫) নামের এক দোকানীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের করজবাড়ী গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে আদমদীঘি থানায় হাবিবুর রহমান মিলন বাদী হয়ে সোহাগ সহ ৪ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন গণিপুর গ্রামে একটি অনুষ্ঠানে বগুড়া-৩ আসনে এমপি করজবাড়ি ও দক্ষিন গণিপুর গ্রামের দুটি ক্লাবে আলাদা ভাবে ১ লাখ টাকা করে মোট ২ লাখ টাকা বরাদ্দ দেন এমপি। পরের দিন বুধবার রাতে করজবাড়ি গ্রামে হাবিবুর রহমান মিলনের দোকানে যান দক্ষিণ গণিপুর ক্লাবের সদস্য সোহাগ ও তার দলবল। এসময় সিগারেট নেওয়ার কথা বলে দোকানের ভিতরে প্রবেশ করে সোহাগ। এরপর তাদের মধ্যে বরাদ্দের বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সোহাগসহ কয়েকজন হাবিবুর রহমান মিলনকে মারধর করে গুরুতর আহত করে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে হুমকি ধামকি দিয়ে ঘটনাস্থল থেকে তারা চলে যান। পরে আহত অবস্থায় হাবিবুর রহমান মিলনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী সোহাগসহ ৪ জনের নামে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বর্মণ জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত