আদমদীঘিতে চার জুয়াড়ি আটক

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ১৯:০৭ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ১৭:৫৮

বগুড়ার আদমদীঘিতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রকিব উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে আটক করেছে। গত শুক্রবার রাত ১০ টায় উপজেলার কায়েতপাড়া গ্রামের অদূরে একটি শুকনো ভিটা থেকে তাদের আটক করা হয়। আটককৃত ওই চার জুয়াড়িকে শনিবার সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (২৪), কায়েতপাড়া গ্রামের মৃত হাদন আলীর ছেলে সামাদ (৩৮), মোকলেছদ আলী ছেলে সানাউল (২৪) ও দমদমা গ্রামের আব্দুস সালামের ছেলে বিদ্যুৎ হোসেন (২৭)।   

জানা যায়, শুক্রবার রাত ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কায়েতপাড়া গ্রামের অদূরে একটি শুকনো ভিটায় এক দল জুয়াড়ি বসে জুয়া খেলছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই জুয়াড়িরা দৌড়ে পালানোর সময় তাদের হাতে নাতে আটক করে। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ টাকা ও খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত