আদমদীঘিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১৯:০৩ |  আপডেট  : ১২ জুন ২০২৪, ১৬:০১

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার আদমদীঘিতে চেয়ারম্যান পদে পাঁচ জন, ভাইস চেয়ারম্যান পদে দুই জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। রবিবার (২১ এপ্রিল) শেষ দিন বিকেল ৪ টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন। এ তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার রাজু আহমেদ।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু রেজা খান, সান্তাহার ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু, সাবেক উপজেলা শ্রমিক লীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা ও প্রভাষক তোফায়েল হোসেন লিটন। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাঁপা, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইশরাত জাহান কুইন ও মোছাঃ আছমা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।

উল্লেখ্য, নির্বাচন তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ ২১ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, আপিল গ্রহণ ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে। আগামী ২১ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত